• Thursday, 09 February 2023
কৈশোরের তারকার সঙ্গে

কৈশোরের তারকার সঙ্গে

বিনোদন ডেক্স.

মোটে বছর কয়েকের ক্যারিয়ার। এর মধ্যেই আলাদাভাবে নজর কেড়েছেন ম্যাডেলিন ক্লেইন। হলিউডের অন্যতম প্রতিশ্রুতিশীল অভিনেত্রী মনে করা হচ্ছে তাঁকে। ২৩ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাঁর নতুন সিনেমা ‘গ্লাস অনিয়ন: আ নাইভস আউট মিস্ট্রি। ছবিটির জন্যও প্রশংসিত হচ্ছেন তিনি।

এই মডেল-অভিনেত্রী আগে ‘স্ট্রেঞ্জার থিংস  ও ‘দ্য অরিজিনালস  সিরিজে ছোট চরিত্র করেছিলেন। তবে আলোচনায় আসেন নেটফ্লিক্সের সিরিজ ‘আউটার ব্যাংকস দিয়ে। ২০২০ সালে মুক্তি পাওয়া সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি। তবে ‘গ্লাস অনিয়ন: আ নাইভস আউট মিস্ট্রি’ দিয়ে তিনি আরও বেশি পরিচিতি পেয়েছেন।

বড় বাজেটের ছবিটিতে এডওয়ার্ড নরটন, ড্যানিয়েল ক্রেগ, কেট হাডসনদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে তিনি করেছেন হুইসকি চরিত্রটি। ম্যাডেলিন জানান, কেবল এই সিনেমায় অভিনয় করেছেন বলেই নয়, তিনি এমনিতেই মিস্ট্রি ঘরানার সিনেমার ভক্ত। এক সাক্ষাৎকারে তিনি কথা বলেন তারকাবহুল সিনেমাটিতে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে, ‘এত বড় তারকাদের সঙ্গে কাজ করতে গিয়ে ভয়ই পেয়েছিলাম, তবে একই সঙ্গে মজার অভিজ্ঞতাও হয়েছে। তাঁদের অনেকের অভিনয় দেখে বড় হয়েছি, তাঁদের প্রতি আলাদা একটা শ্রদ্ধাবোধ আছে। একসঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছুই দেখেছি ও শিখেছি।

সাক্ষাৎকারে ম্যাডেলিন ক্লেইন কথা বলেন তাঁর ক্যারিয়ারের সবচেয়ে বড় হিট ‘আউটার ব্যাংকস’ নিয়েও। ২০২০ সালে সারা দুনিয়া যখন কোভিডের সঙ্গে যুদ্ধ করছে, তখন সিরিজটিতে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান তিনি। সিরিজটি নিয়ে তিনি বলেন, ‘আমি জানতাম, এটা সবাই পছন্দ করেছে কিন্তু সেটা কতটা, বুঝলাম লকডাউন উঠে যাওয়ার পর। বাইরে বের হওয়ার পর দেখি, সবাই এটা নিয়ে কথা বলেছে।

 

comment / reply_from