• Friday, 27 January 2023
কে এই তৃতীয় ব্যক্তি

কে এই তৃতীয় ব্যক্তি

লুকিয়ে-চুরিয়ে নয়, সবার সামনেই নিজের ভালোবাসার কথা জানালেন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। না, তিনি মিথিলা নন। বউ ছাড়াও তার জীবনে আরও একজন রয়েছেন। স্ত্রী ও সেই ব্যক্তিকে নিয়ে হাসি মুখে ছবি তুললেন  এক্স-প্রেম-পরিচালক। তিনি আর কেউ নন, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

শাহজাহান রিজেন্সি ভিঞ্চি দা দ্বিতীয় পুরুষ,থেকে ‘গুমনামী একের পর ছবিতে সৃজিত অনির্বাণ যুগলবন্দি দর্শকদের নজর কেড়েছে, পেশাদার ‘গাঁটছড় টা বেশ মজুবত দুজনের, পাশাপাশি বাস্তবজীবনেও একে অপরের ঘনিষ্ঠ বন্ধু সৃজিত-অনির্বাণ।

এক অনুষ্ঠানে হাজির ছিলেন সৃজিত-মিথিলা, পৌঁছেছিলেন অনির্বাণ। সুযোগ পেয়ে একফ্রেমে বন্দি হলেন তিনজন। আর সেই ছবি ফেসবুকে শেয়ার করে সৃজিত লেখেন, পতি,পত্নী অউর ওহ’। মশকরা করেই এমনটা লিখেছেন সৃজিত তা বলবার অপেক্ষা রাখে না।

সৃজিতের ছবির -এক্স ফ্যাক্টর বা কমন ফ্যাক্টর-অনির্বাণ। সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে অনির্বাণ ভট্টাচার্যর উপস্থিতিটাই এখন চোখে সয়ে গেছে। খোকা ও খোকার মালিক ( এ ক্ষেত্রে স্রষ্টা বা পরিচালক)-এর এই রসায়ন নিয়ে সোশ্যাল মিডিয়াতে বহু মিম চোখে পড়ে। এই বিষয় নিয়ে বহুবার মিম শেয়ার করতে দেখা গিয়েছে খোদ মিথিলাকে।

চলতি বছর দেশের নানান প্রান্তে ছুটে বেরিয়েছেন সৃজিত। নেপথ্যের কারণ তার আসন্ন হিন্দি প্রোজেক্ট জানবাজ । বছরের শেষলগ্নে শহরে ফিরেছে মিথিলা আর আইরার সঙ্গে সময় কাটাচ্ছেন পরিচালক। কিছু দিন আগেই মেয়ে আইরাকে নিয়ে যোগ দিয়েছিলেন ক্রিসমাস কয়্যারে। আর এবার প্রিয় দুই মানুষের সঙ্গে একফ্রেমে বন্দি হলেন ‘কাকাবাবু পরিচালক।

comment / reply_from