• Thursday, 09 February 2023
কেরানীগঞ্জ আওয়ামিলীগের মত বিনিময় সভা আনুষ্ঠানিত

কেরানীগঞ্জ আওয়ামিলীগের মত বিনিময় সভা আনুষ্ঠানিত

শিপন উদ্দিন, কেরানীগঞ্জঃ
কেরানীগঞ্জ মডেল থানা তারানগর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) থানাধীন তারানগর ভাওয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।
 
এতে তারানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বীরমুক্তিযোদ্ধা অ্যাড.  কামরুল ইসলাম। বক্তব্যে তিনি বলেন, আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করছে বিএনপি। শান্তিপূর্ণ আন্দোলনে সরকার বাধা দেবে না। তবে কেউ অরাজকতা করলে তা মেনে নেয়া হবে না। যারা সন্ত্রাস করে তাদের কোনো অবস্থাতেই বাংলাদেশের মাটিতে প্রতিষ্ঠিত হতে দেয়া হবে না। দেশের বর্তমান সংকট নিয়ে রাজনীতি করছে একটি শ্রেণি। অসাধু ব্যবসায়ীদের বিষয়ে সচেতন থাকতে হবে। মিথ্যার আশ্রয় নিয়ে ব্যবসা করছে একটি গোষ্ঠী। তারা বিভ্রান্তি ছড়াচ্ছে। তিনি বলেন, সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। সরকার কোভিড মোকাবিলায় সক্ষম হয়েছে। বর্তমান পরিস্থিতিতে মানুষ কষ্ট আছে বিশ্ব সংকটের কারণে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সংকটে পড়েছে দেশ। কামরুল ইসলাম বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খেয়েছেন। তিনি বুঝতে পেরেছেন, বিচার থেকে তিনি রেহাই পাবেন না। তাই তিনি এখন অসুস্থতার ভান করছেন বলে মন্তব্য করেছেন তিনি।
 
পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল ভূঁইয়া, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহ সভাপতি শফিউল আজম, শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, যুগ্ন সম্পাদক মনির হোসেন, একেএম রফিকুল ইসলাম হিল্টন, আবু সিদ্দিক, সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন, নাজির হোসেন, এনামুল হক প্রমুখ।

comment / reply_from