• Tuesday, 31 January 2023
কেন্দুয়ায় শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

কেন্দুয়ায় শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ

আশরাফ গোলাপ ,কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:
 
নেত্রকোনার কেন্দুয়ায় শীর্তাতদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণের  উদ্ভোধন করেন এমপি অসীম কুমার উকিল। 
 
শনিবার (৩১ ডিসেম্বর)  দুপুরে উপজেলার প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ প্রাঙ্গণে  শীতবস্ত্র বিতরণের উদ্ভোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা -৩ (কেন্দুয়া আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। 
 
এছাড়াও উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) কাবেরী জালাল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আসাদুল হক ভূইয়া, নেত্রকোনা জেলা পরিযদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজ উর রহমান বিপুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল হক তালুকদার কনক, শ্রম সম্পাদক মোঃ সাইফুল ইসলাম আঙ্গুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আজিজুল রহমান প্রমুখ।
 
এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আজিজুর রহমান জানান, এমপি মহোদয়ের মাধ্যমে উপজেলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ উদ্বোধন করা হল। উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ৬৮৬০ টি কম্বল বরাদ্দ এসেছে। তার মধ্যে শীতার্তদের মাঝে বিতরণের জন্য বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যানদেরকে দেওয়া হয়েছে ৫০৪০টি। তারা নিজ নিজ ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে সেই কম্বলগুলি বিতরণ করবেন। 
আশা করি, শীর্তাত মানুষ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা'র উপহারের শীতবস্ত্র (কম্বল) পেয়ে তারা অনেক খুশি হবেন। 
 

comment / reply_from