• Saturday, 04 February 2023
কেন্দুয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা  সভা অনুষ্ঠিত

কেন্দুয়ায় শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

আশরাফ গোলাপ কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : 
 
কেন্দুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে  ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৪ ডিসেম্বর)  দুপুরে নেত্রকোনার কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সৎ কর্মঠ এবং মানবিক উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালালের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন  ১৯৭১ সালের আজকের এই দিনে দেশ বিরোধী ষড়যন্ত্রকারীরা এদেশের বুদ্ধিজীবীদের দেখে দেখে নৃশংসভাবে হত্যা করেছিল। আর তাদের হত্যাকারীরা এদেশে এখনো ষড়যন্ত্র করে চলছে।এদেশের মাটিতে তাদের বিচার হবেই।
 
উপজেলা ক্রীড়া  সংস্থার সম্পাদক মোঃ আশরাফ উদ্দিন ভুঞার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) মো, রাজিব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমী, কেন্দুয়া থানার অফিসার ইন চার্জ আলী হোসেন,  পিপিএম, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ভাস্কর তালুকদার, বীর মুক্তিযোদ্ধা গোলাম জিলানী,উপজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্ব শর্মা প্রমূখ। 
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা বৃন্দ, বীর মুক্তিযোদ্ধা গণ, সুশীল সমাজের প্রতিনিধি গণ  এবং প্রিন্ট মিডিয়া সাংবাদিক বৃন্দ। 

comment / reply_from