• Friday, 27 January 2023
কেন্দুয়ায় বিজয় উৎসব অনুষ্ঠিত

কেন্দুয়ায় বিজয় উৎসব অনুষ্ঠিত

আশরাফ গোলাপ কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : কেন্দুয়ায় কোয়ালিটি লারনার্স স্কুল কর্তৃক বিজয় উৎসব অনুষ্ঠিত  হয়েছে  ০৩ নভেম্বর ( শনিবার) সকাল থেকে দুপুর পর্যন্ত কোয়ালিটি লারনার্স স্কুল কর্তৃক আয়োজিত মহান বিজয়ের মাস ডিসেম্বর উপলক্ষে "তোমাদের দান রবে অম্লান,হ্নদয়ে অনুভবে ঐ নতুনের কেতন ঊড়ে"  প্রতিপাদ্য কে সামনে রেখে বিজয় উৎসব অনুষ্ঠিত  হয়েছে কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে। 

বিজয় উৎসব তিনটি পর্বে ভাগ করা হয়েছিল।১ম পর্বে ছিল উদ্ভোধন ও কুচকাওয়াজ, ২য় পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং ৩য় পর্বে ছিল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।  
বিজয় উৎসব প্রতিষ্ঠানের পরিচালক আসাদুল করিম মামুনের সভাপতিত্বে শিক্ষক শাহানা করিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে বিজয় উৎসব উদ্ভোধন ও কুচকাওয়াজ পরিদর্শন  করেন  কেন্দুয়া আটপাড়া মাননীয় সংসদ সদস্য বাবু অসীম কুমার উকিল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভা মেয়র আসাদুল হক ভূঞা, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজ উর রহমান বিপুল, কেন্দুয়া থানার অফিসার ইন চার্জ আলী হোসেন। 
প্রধান অতিথি সাংসদ অসীম কুমার উকিল তার বক্তব্যে বলেন শিক্ষাই জাতির মেরুদণ্ড,  যে জাতি যত বেশি শিক্ষিত  সে জাতি  তত বেশি উন্নত।বঙ্গবন্ধু শিশুদের খুবই ভালবাসতেন,তিনি বলতেন এই শিশুরাই একদিন সোনার দেশ শাসন করবে এবং সুন্দর বাংলাদেশ গড়ে তুলবে।
 
বিজয় উৎসবে আরো উপস্থিত ছিলেন কোয়ালিটি লারনার্স স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা,অভিভাবক বৃন্দ,রাজনৈতিক ব্যাক্তি বর্গ,বীর মুক্তিযুদ্ধা গণ,সুশীল সমাজের প্রতিনিধি গণ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ।

comment / reply_from