• Tuesday, 07 February 2023
কেন্দুয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত

কেন্দুয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আশরাফ গোলাপ,কেন্দুয়া.
"দুর্ঘটনা - দুর্যোগ হ্রাস করি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি"" এই প্রতিপাদ্যের আলোকে নেত্রকোনার কেন্দুয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১ টায় কেন্দুয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্যোগে অফিস প্রাঙ্গণে ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত  স্টেশন অফিসার মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম। 
 
সিনিয়র ফায়ার ফাইটার আবুল খায়েরের  সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাবেরী জালাল, থানা পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. আশরাফুল ইসলাম। 
 
কেন্দুয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ হাবিবুর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, অগ্নিকাণ্ডসহ সকল দুর্যোগ মোকাবিলা ও নাগরিক সুরক্ষা নিশ্চিতকরণের মাধ্যমে এশিয়ার অন্যতম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর সক্ষমতা অর্জন করেছে। পাশাপাশি  দুর্যোগ -দুর্ঘটনায় জীবন ও সম্পদ রক্ষার মাধ্যমে নিরপদ বাংলাদেশ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 
 
এছাড়াও উপস্থিত ছিলেন, কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আসাদুল করিম মামুন, উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি নাট্যকার সাংবাদিক রাখাল বিশ্বাস, কেন্দুয়া প্রেস ক্লাবের সহ- সভাপতি সুনীল পোদ্দার,  সাংবাদিক মো.মজিবুর রহমানসহ
ফায়ার সার্ভিসের কর্মীবৃন্দ। 
 

comment / reply_from