• Tuesday, 31 January 2023
কেন্দুয়ায় প্রাথমিক বিদ্যালয়ে  অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

কেন্দুয়ায় প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

আশরাফ গোলাপ,কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : 
 
কেন্দুয়ার পাথাইরকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ  ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (২১ ডিসেম্বর)  দুপুরে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পাথাইরকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ  ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ অনুষ্ঠিত হয়েছে। এডহক কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম জয়।
 
অভিভাবক সমাবেশে অত্র প্রতিষ্ঠানের ১২০ জন অভিভাবক উপস্থিত ছিলেন।
অভিভাবকের একজন রতন মিয়া বলেন অভিভাবক সমাবেশ প্রতিষ্ঠানের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই কিছু দিন পরপর যেন এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
 
সমাবেশ শেষে  বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ  করা হয়।ফলাফল প্রকাশ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলীনুর রহমান ভূঞা। এসময় শিক্ষক মোঃ জিয়াউল হুদা সোহাগ, মোঃ ফজলুল হক,সাবিকুন্নাহার ও মকুলা রানী উপস্থিত ছিলেন।
 
প্রধান শিক্ষক  আলীনুর রহমান ভূঞা বলেন শিক্ষাই জাতির মেরুদণ্ড। যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত। বর্তমান সরকার বছরের প্রথম দিনেই  বিনা মুল্যে বই দিচ্ছেন এবং প্রতিটি শিক্ষার্থীই উপবৃত্তি পাচ্ছে। তাই আপনার শিশুকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করুন। এত অল্প সময়ের মধ্যে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ হওয়ায় অভিভাবক এবং শিক্ষার্থীগণ আনন্দ উচ্ছাস প্রকাশ করেন।

comment / reply_from