• Friday, 27 January 2023
কেন্দুয়ায় পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠিত

কেন্দুয়ায় পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠিত

আশরাফ গোলাপ কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি :কেন্দুয়ার গন্ডা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ে পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।   মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গন্ডা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের হল রুমে ১৯৯৭ সালে এসএসসি উত্তীর্ণ  ব্যাচের উদ্যোগে পুনর্মিলনী ও সম্মানিত বিদায়ী শিক্ষকদের সম্মাননা  অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে শিক্ষক ইসরাত জাহান আজাদীর সঞ্চালনায় প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে   প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গন্ডা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম আকন্দ কল্যাণ এবং সাবেক চেয়ারম্যান সঞ্জু মিয়া।
অনুষ্ঠানের ১ম পর্বে ১৯৯৭ সালে উক্ত প্রতিষ্ঠান থেকে এসএসসি পাশ করেছে তাদেরকে নিয়ে এক পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।তখন এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।
অনুষ্ঠানের ২য় পর্বে প্রতিষ্ঠানের বিদায়ী ১০ জন শিক্ষককে সম্মাননা  হিসাবে ক্রেষ্ট প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থী,বর্তমান শিক্ষার্থী,শিক্ষকমন্ডলী,ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ এবং এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

comment / reply_from