• Tuesday, 31 January 2023
কেন্দুয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেস বিফিং

কেন্দুয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে প্রেস বিফিং


 
আশরাফ গোলাপ কেন্দুয়া (নেত্রকোনা)প্রতিনিধি.
 
নেত্রকোনার কেন্দুয়ায় আগামীকাল বৃহস্পতিবার ডিজিটাল মেলার উদ্বোধন উপলক্ষে প্রেস বিফিং করছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)কাবেরী জালাল। 
 
বুধবার (০৯ অক্টোবর) বিকেলে 
উপজেলা পরিষদ মিলনায়তনে ডিজিটাল মেলা সর্ম্পকে তার প্রতিক্রিয়ায় বলেন, উপজেলা পাবলিক হলে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তর, বেসরকারি সংস্থা মিলে মেলায় মোট ৩৫টি ষ্টল থাকবে।
 
মেলায় ৪টি বিষয়বস্তু উদ্ভোধনী উদ্যাগে স্টার্টআপ, ডিজিটাল সেবা এবং শিক্ষা, দক্ষতা, উন্নয়ন   ও কর্মসংস্থানকে কেন্দ্র করে ৩৫ টি স্টলে, এবিষয়ে উপস্থাপন করা হবে পাশাপাশি ডিজিটাল সেবার মানোন্নয়ন,নাগরিকদের মূল্যায়ন সম্পর্কে অনলাইনে মতামত গ্রহণের ব্যবস্থা করা হয়েছে বলে তিনি মনে করেন। 
 
এছাড়াও তিনি বলেন, থাকছে শিক্ষার্থীদের অনলাইন নিবন্ধন ১ নভেম্বর থেকে ২০ নভেম্বর ২০২২ রাত ১২টা পর্যন্ত কুইজ  প্রতিযোগিতার আবেদন করা যাবে।
অনলাইনে প্রতিযোগিতার পরীক্ষা আগামী ৩০ নভেম্বর রাত  ৮-৯টার মধ্যে যে কোন সময়ে ২০ মিনিটে পরীক্ষা অনুষ্টিত হবে। 
 
এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সমকাল প্রতিনিধি  সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি  বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি আসাদুল করিম মামুন, কেন্দুয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো.লিয়াকত আলী চৌধুরী কাজল, কেন্দুয়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন সরকার, যুগান্তর প্রতিনিধি মামুনুর রশীদ মামুন, ভোরের ডাক প্রতিনিধি আবুল কাশেম আকন্দ, যায় যায় দিন প্রতিনিধি মো.রফিকুল ইসলাম,  সংবাদ প্রতিনিধি মো. হুমায়ুন কবীর,  সাংবাদিক  আশরাফ গোলাপ, স্বদেশ সংবাদ প্রতিনিধি কামরুল কবীর ভূঁইয়া, আজকের বসুন্ধরা প্রতিনিধি আনোয়ার উদ্দিন হীরন, গণকণ্ঠ প্রতিনিধি সৈয়দ মোখলেছ উজ জামান, বাংলা বাজার প্রতিনিধি মনিরুজ্জামান রাফি প্রমূখ। 
 

comment / reply_from