• Tuesday, 07 February 2023
কেন্দুয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

কেন্দুয়ায় ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

আশরাফ গোলাপ কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:  কেন্দুয়ায় নানা আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত   হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর)  সকাল ৯.০০ ঘটিকায় 'উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ' প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায়  উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পাবলিক হলে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্ভোধন করা হয়েছে।  
মেলায় মোট ৩৫ টি স্টল অংশ গ্রহন করে।
 
বিকালে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত বিচারক কমিটি সেরা তিন স্টল নির্বাচন করেন।এতে ১ ম স্থান লাভ করে উপজেলা ভূমি অফিস,২য় স্থান  লাভ করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস এবং ৩য় স্থান লাভ করে উপজেলা পল্লী বিদ্যুত সমিতি।
 
উক্ত উদ্ভাবনী মেলার আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল এর সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব নুরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া থানার অফিসার ইন চার্জ আলী হোসেন, উপজেলার সরকারি  বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি গণ এবং বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। মেলা শেষে 'তৃনমূল মানুষের জন্য শিল্প সংস্কৃতি ' অনুষ্ঠানে বিভিন্ন সঙ্গীত পরিবেশিত  হয় এবং ষ্টলের বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করা হয়। 

comment / reply_from