• Thursday, 09 February 2023
কেন্দুয়ায় গ্রামীণফোন সেন্টার  এর শুভ উদ্বোধন

কেন্দুয়ায় গ্রামীণফোন সেন্টার এর শুভ উদ্বোধন

আশরাফ গোলাপকেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : 
 
কেন্দুয়ায় দেশের সর্ববৃহৎ মোবাইল ফোন সেবা দানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন এর  গ্রামীণফোন সেন্টার এর শুভ উদ্বোধন করা হয়েছে ।
 
 মঙ্গলবার (০৩ জানুয়ারী) বিকালে কেন্দুয়া বাজার মেইন রোডে গ্রামীণ ফোন সেন্টারের  শুভ উদ্বোধন করেন কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ নূরুল ইসলাম এবং গ্রামীণফোনের ময়মনসিংহ এর রিজিওনাল হেড মোর্শেদ আহমেদ ও সিলেট সার্কেল রিটেল হেড এনামুল হক। 
এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দুয়া বাজার কমিটির সভাপতি জনাব মোঃ এনামুল হক ভূইয়া, রিটেইল চ্যানেল ম্যানেজার মোহাম্মদ রবিউল আলম, ক্লাস্টার ম্যানেজার মাইদুল ইসলাম খান এবং বাবুল টেলিকম & ইলেক্টিক এর স্বত্বাধিকারী ওয়াসিম আকরাম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি ও সম্মানিত কাস্টমারবৃন্দ। 
 
উদ্বোধক জনাব মোঃ নূরুল ইসলাম বলেন গ্রামীণফোন সেন্টার উদ্বোধন করায় এ অঞ্চলের মানুষের মোবাইল সেবা বিস্তৃত হলো । সঠিক মান ও উন্নত সেবাদানের আহ্বান জানান তিনি । 
রিজিওনাল হেড মোর্শেদ আহমেদ বলেন এখন আর এ অঞ্চলের মানুষদের গ্রামীণফোনের সেবা নেওয়ার জন্য ঢাকা, ময়মনসিংহ বা নেত্রকোনা যেতে হবে না । কেন্দুয়াতেই তারা এ সেবা পাবেন।
 
সিলেট সার্কেল রিটেল হেড এনামুল হক বলেন তিনি আরো বলেন একই ছাদের নিচে যেমন সেবা পাওয়া যাবে তেমনি মোবাইল সেট, মডেমসহ অন্যান্য এক্সেসরিজও এখানে পাওয়া যাবে। তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
 
এখানে সিম রিপ্লেসমেন্ট, হ্যান্ডসেট ও মডেম ক্রয়, সিমের মালিকানা পরিবর্তন, ফ্লেক্সিলোড ও বিল পেমেন্ট, ইন্টারন্যাশনাল রোমিং এবং প্রিপেইড ও পোস্টপেইড মাইগ্রেশন সহ সকল ধরনের সেবা পাওয়া যাবে।

comment / reply_from