• Saturday, 04 February 2023
কেন্দুয়ায় এতিম ও দুস্থদের মধ্যে কম্বল  বিতরণ

কেন্দুয়ায় এতিম ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ

আশরাফ গোলাপ কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি.
 
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার দুটি ইউনিয়নের সহস্রাধিক এতিম ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার বলাইশিমুল ইউনিয়নের গোপালপুর বাজার এবং একই উপজেলার দলপা ইউনিয়নের বেখৈরহাটি বাজারে এসব কম্বল বিতরণ করা হয়। 
 
৫১তম মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও নেত্রকোনা জেলা বিএনপির উপদেষ্টামন্ডলীর সাবেক সদস্য রোটারিয়ান এম নাজমুল হাসান তার ব্যক্তিগত পক্ষ থেকে এসব কম্বল বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণের সময় বিএনপি নেতা এম নাজমুল হাসান তার বক্তব্য বলেন, সেবাই মানুষের ধর্ম। তাই আমার এলাকার অসহায় লোকজনের শীত নিবারণের জন্য কিছু কম্বল দিয়ে তাদের সেবা করার চেষ্টা করছি। বিএনপি সব সময়ই এদেশের অসহায় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। 
 
এ সময় বলাইশিমুল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলী আকবর তালুকদার মল্লিক, বিএনপি নেতা শহীদুল ইসলাম ফকির বাচ্চুসহ বলাইশিমুল ও দলপা ইউনিয়ন বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিএনপি নেতা রোটারিয়ান এম নাজমুল হাসান কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের গোপালপুর গ্রামের সন্তান । তিনি দীর্ঘদিন ধরে নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করে আসছেন।
 

comment / reply_from