• Saturday, 04 February 2023
কৃষককে পেটালেন ইউপি সদস্য

কৃষককে পেটালেন ইউপি সদস্য

ইব্রাহিম সবুজ, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি.

মাদারীপুর সদর উপজেলার এক কৃষককে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। ইউপি সদস্য ও তার অনুসারীদের বিরুদ্ধে। রোববার (১১ ডিসেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার মস্তফাপুর ইউনিয়নের জয়ার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ওই কৃষককে উদ্ধারের পর মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।  আহত ওই কৃষকের নাম আক্কাস হাওলাদার (৪৫)। তিনি মস্তফাপুর ইউনিয়ন বড় খাল পাড় এলাকার লতিফ হাওলাদারের ছেলে। এসয় তার সাথে থাকা স্ত্রী ময়না বেগম (৩০) ও শিশু সন্তান রোমান হাওলাদার (৩) আহত হয়।

অভিযোগ উঠেছে মস্তফাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউল হাওলাদার (৩৫), কুদ্দুস হাওলাদার (৫০), শাহীন হাওলাদার (৩৫), আবু তালেব হাওলাদার (৪৫) ও আকাশ হাওলাদারের (২০) বিরুদ্ধে। চলতি বছরের অক্টোবর মাসের ১০ তারিখে ৩টি গরু চুরি হয় কৃষক আক্কাস হাওলাদারের। এ নিয়ে থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী আক্কাস হাওলাদার। এ ঘটনাকে কেন্দ্র করে কৃষক আক্কাস হাওলাদারের সাথে বিরোধ সৃষ্টি হয় মস্তফাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউল হাওলাদারের সাথে। 

সন্ধ্যায় আক্কাস হাওলাদার তার স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে মাদারীপুর শহরের এক আত্মীয়ের বাসা থেকে বাড়ি ফেরার পথে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় জিয়াউল হাওলাদার ও তার অনুসারীরা। এতে গুরুতর আহত হয় কৃষক আক্কাস হাওলাদার তার স্ত্রী ও তার শিশু সন্তান। পরে তাদের চিৎকারে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। 

 তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য জিয়াউল হাওলাদার বলেন, আমি ঘটনার সময় ঘটনাস্থলে ছিলাম না। কারা হামলা করেছে এ বিষয়ে আমি জানি না। 

 এ বিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

 

comment / reply_from