• Thursday, 09 February 2023
কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা বার্ষিক পরিদর্শনে কুষ্টিয়ার পুলিশ সুপার

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা বার্ষিক পরিদর্শনে কুষ্টিয়ার পুলিশ সুপার

মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া জেলা প্রতিনিধি : 
 
অদ্য ১৭ ডিসেম্বর শনিবার জনাব মোঃ খাইরুল আলম, পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়  অত্র জেলার দৌলতপুর থানা  বার্ষিক পরিদর্শন করেন। পরিদর্শনের শুরুতেই সালামী গ্রহণ ও সালামী প্যারেড পরিদর্শন করেন। অতঃপর থানার গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, অফিসার ফোর্সদের দৈনিন্দন কার্যক্রম পর্যবেক্ষণ, মালখানা ও হাজত খানা, সরকারী অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন। মাননীয় পুলিশ সুপার মহোদয় দাপ্তরিক কর্মবন্টন সুষম, সেবা প্রত্যাশীদের প্রতি যথাযথ সেবা প্রদানের প্রচেষ্টা অব্যাহত, সরকারী সকল সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণ, বিভাগীয় লক্ষ্যে অর্জনে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।
 
মাননীয় আইজিপি মহোদয়ের নিদের্শনায় গঠিত বিট পুলিশিং এর মাধ্যমে জনগনের দোরগোড়ায় পুলিশী সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয় দৌলতপুর থানা এলাকার ১৪টি বিটে নিয়োজিত বিট অফিসারদের নিয়ে মতবিনিময় করেন এবং বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির বাস্তবায়ন, নৈতিকতা বিবর্জিত কাজ বর্জন, জনসাধারণের সাথে উত্তম ব্যবহারের প্রতি গুরুত্বারোপ করেন। পরিদর্শনকালে থানায় কর্মরত অফিসার ফোর্সের সমস্যার বিষয়গুলি গভীর মনোযোগের সহিত শ্রবণ, তাৎক্ষনিকভাবে অনুপ্রেরনামূলক বক্তব্য উপস্থাপন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। পরিদর্শনকালে তিনি থানার অফিসার ফোর্স ব্যারাক সরেজমিনে উপস্থিত হয়ে পর্যবেক্ষণ করেন।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ মজিবুর রহমান, অফিসার ইনচার্জ,দৌলতপুর  থানা,কুষ্টিয়া, জনাব মোঃ হাফিজুর রহমান, আরওআই, রিজার্ভ অফিস কুষ্টিয়া, জনাব মোঃ শাহাদত হোসেন, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), জেলা বিশেষ শাখা,কুষ্টিয়া সহ থানায় নিয়োজিত অফিসার ও ফোর্সবৃন্দ।

comment / reply_from