• Friday, 27 January 2023

কুষ্টিয়ায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

মোঃ আনোয়ার হোসেন, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:
কুষ্টিয়ায় বালিভর্তি ট্রাক ওয় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়।

এ ঘটনায় নিহত ব্যক্তি হলেন কুষ্টিয়ার সদর উপজেলার ইবি থানাধীন কন্দরপদিয়া গ্রামের মৃত ইউনুস হোসেনের পুত্র ইকবাল হোসেন (৩৫)। আজ
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে কুষ্টিয়ার বটতৈল বাইপাস সড়কে ওভারব্রিজের উপর এ দুর্ঘটনা ঘটে। ইকবাল হোসেন ইটভাটা মালিক বলে জানা যায়।

জানা গেছে, কুষ্টিয়া রানাখড়িয়া কবরস্থান এলাকা থেকে বালি নিয়ে 'ঢাকা মেট্রো-ট ২০-৩৪২৬' নম্বরধারী এ ট্রাকটি যশোরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এ সময় বটতৈল বাইপাস সড়কের ওভারব্রিজের উঠলে বিপরীত দিক থেকে আসা 'ঝিনাইদহ-হ ১২-২২১১' নম্বরধারী মোটরসাইকেলকে সামনাসামনি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলআরোহী ইকবাল হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ খবর পেয়ে কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় ও মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় ট্রাক চালক যশোরের ঝিকরগাছার রাফিউল ইসলামের ছেলে রিপন হোসেন(২৬) এবং ট্রাকটি আটক করেছে বলে জানায় চৌড়হাস হাইওয়ে থানা পুলিশ। এছাড়া, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিেএবং ট্রাক হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়।

ট্রাক ড্রাইভার রিপন জানান, তিনি কুষ্টিয়া রানাখড়িয়া থেকে বালি ভর্তি করে ঝিকরগাছার উদ্দেশ্যে যাচ্ছিলেন। বটতৈল বাইপাস সড়কের ওখানে মটরসাইকেল এসে তার গাড়ির সামনে পরে। পরে, হাইওয়ে পুলিশ ফাঁড়ির তাকে আটক করে নিয়ে আসে।

এ ব্যাপারে চৌরহাস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ দেবব্রত রায় জানান, স্থানীয় মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত মটরসাইকেল চালককে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।। এছাড়াও ট্রাক জব্দ করা হয়েছে ও ট্রাক চালককে আটক করা হয়েছে।

comment / reply_from