• Tuesday, 07 February 2023
কুমিল্লায় সাংবাদিক কল্যাণ পরিষদের  আয়োজনে সাংবাদিককে সংবর্ধনা প্রদান

কুমিল্লায় সাংবাদিক কল্যাণ পরিষদের আয়োজনে সাংবাদিককে সংবর্ধনা প্রদান

মোঃ আবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধি: সংবর্ধনা কিংবা প্রশংসা যে কোনো কাজের গতি বাড়ায়।গুনি মানুষ সমাজকে পথ দেখায়। এরকম সৃজনশীল সংগঠন থাকায় সমাজে গুনি জনরা সম্মান পায়। যে সমাজে গুণীর কদর নেই, সেই সমাজে গুণী জন্ম হয়না।
 
পেশাগত ও সমাজজীবনে কেউ ভালো কাজ করলে তাঁকে পুরস্কৃত ও সম্মাননা দেয়া উচিত, বেসরকারী টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সৈয়দ আহসান হাবিব পাখি ২০২২ সালে সংবাদ প্রেরণে শ্রেষ্ঠ প্রতিবেদকের পুরস্কার লাভ করায় শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেছে "সাংবাদিক কল্যাণ পরিষদ" কুমিল্লা। 
 
রবিবার (০১ জানুয়ারী ২০২৩ খ্রিঃ) সন্ধ্যায় কুমিল্লা নগরীর গর্জনখোলায় একটি মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সৈয়দ আহসান হাবিব পাখিকে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক ক্রেষ্ট উপহার দেয়া হয়। সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার প্রধান সম্পাদক মোঃ রফিকুল ইসলাম। 
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান,কুমিল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিউজ টুয়েন্টি ফোর চ্যানেলের প্রতিনিধি হুমায়ুন কবির জীবন,দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ও কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু,দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক,দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন চাষী,দৈনিক ভোরের কলাম পত্রিকার সম্পাদক,তৌহিদ মাহমুদ অপু,সমাজকর্মী খাদেম মোঃ ফিরোজ, সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার অর্থ সম্পাদক জুয়েল রানা মজুমদার, ও সদস্য রবিউল বাশার খান সদস্য মোঃ শরিফুল ইসলাম সুমন,সোহাগ মিয়াজি,নেকবর হোসেন,তরিকুল ইসলাম তরুন,রাজিব সাহা,হাবিবুর রহমান খান,অমিত মজুমদার, মাইনুলহক,জামাল উদ্দিন দামাল,রোকসানা সুখী,অনুষ্ঠানের শুরুতে ইংরেজী নববর্ষ উপলক্ষে সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
 
অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের পেশাগত ও সমাজজীবনে কেউ ভালো কাজ করলে তাকে পুরস্কিৃত ও সম্মাননা দেয়া উচিত। এতেকরে সমাজ ও পেশাগত জীবনে মানুষ ভালো কাজ করতে উৎসাহিত হবে।

comment / reply_from