• Friday, 27 January 2023
কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে মোবাইল ইন্টারনেট বিঘ্নিত

কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে মোবাইল ইন্টারনেট বিঘ্নিত

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা প্রতিনিধি: 
কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে মোবাইলে ইন্টারনেট সেবায় বিঘ্ন হচ্ছে। এতে সংবাদকর্মীদের কাজে সমস্যা হচ্ছে। একাধিক সংবাদকর্মী জানান, আগের সমাবেশগুলোতেও মোবাইল ইন্টারনেট সেবা বিঘ্নিত হয়েছে। এখানেও একই অবস্থা।
মোবাইল সেবা প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ দুই কর্মকর্তা জানান, একটি টাওয়ারে সাধারণত যতটুকু ইন্টারনেট কাভার হয় তার চেয়ে বেশি মোবাইল অ্যাকসেস হচ্ছে। তাই বাফারিং হচ্ছে।
কেন্দ্রীয় বিএনপি সদস্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন,  আগের সমাবেশেও এমন হয়েছে। এগুলো করে নেতা-কর্মীদের দমিয়ে রাখা যাবে না। বিএনপির বিভাগীয় সমাবেশে দলে দলে আসছেন আমাদের নেতা-কর্মীরা। তাদের স্লোগানে মুখরিত সমাবেশস্থল টাউন হল মাঠ। এ সমাবেশে সভাপতিত্ব করবেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও দলটির কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসনবিষয়ক সম্পাদক হাজি আমিনুর রশীদ ইয়াছি।
 
সমাবেশ শুরু হওয়ার কথা ছিল সকাল ১০টায়, তবে নির্ধারিত সময়ে সেটি শুরু হয়নি। বেলা ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে সমাবেশ শুরু হতে পারে বলে জানিয়েছেন বিএনপির নেতারা।
অন্য বিভাগীয় সমাবেশগুলোর মতো কুমিল্লাতেও ফাঁকা চেয়ার রাখা হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য। এর আগে শুক্রবার রাতেই সমাবেশস্থল ঘুরে দেখেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুপুর ১টায় তার সমাবেশস্থলে আসার কথা রয়েছে।

comment / reply_from