• Friday, 27 January 2023
কুমিল্লায় কানুনগো ও ভূমি কর্মকর্তাগনের সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান

কুমিল্লায় কানুনগো ও ভূমি কর্মকর্তাগনের সংবর্ধনা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান

এস.এম.মনির, কুমিল্লা ব্যুরোঃ
ভূমি অফিসারগনের উন্নীত বেতন স্কেল বাস্তবায়ন হওয়ায় বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি ও কুমিল্লা জেলার ভূমি সহকারী কর্মকর্তা হতে কানুনগো পদে পদোন্নতি প্রাপ্ত কানুনগো এবং অবসর প্রাপ্ত ভূমি সহকারী কর্মকর্তাগনের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বার্ডের ময়নামতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
 শনিবার বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা এ অনুষ্ঠানের আয়োজন করে। কুমিল্লা জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি মোঃ আবদুল কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি মোঃ মোতাহার হোসেন খাঁন।
 
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির মহাসচিব মোঃ আসাদুজ্জামান। বিশেষ অতিথিৱ বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো: জয়নাল আবেদীন,সহ-সভাপতি নাছির উদ্দিন,অর্থ সম্পাদক মনিরুজ্জামান,কেন্দ্রীয় কমিটির যুগ্ন প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম। 
স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারন সম্পাদক আবুল কাশেম খান। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফুল ইসলাম খান।
 
 এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জয়দল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম,নির্বাহী সদস্য আবদুল মান্নান, নির্বাহী সদস্য জি এম জহির উদ্দিন,নির্বাহী সদস্য মোঃ মফিজুল কবীর,জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির যুগ্ন সম্পাদক আবুল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান, দপ্তর সম্পাদক তারেক বিল ওয়ালী,মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক যোবায়ের আহমেদ,সদস্য ফিরোজ খান,পংকজ কুমার আচার্য্য প্রমুখ। 
অনুষ্ঠান শেষে উন্নীত বেতন স্কেল বাস্তবায়ন হওয়ায় কেন্দ্রীয় কমিটি নেতৃবৃন্দ ও কুমিল্লা জেলার ভূমি সহকারী কর্মকর্তা হতে কানুনগো পদে পদোন্নতি প্রাপ্ত কানুনগো এবং অবসর প্রাপ্ত ভূমি সহকারী কর্মকর্তাগনের সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পরে  কন্ঠ শিল্পী আদিল,আতিক সুমন,সাথী জাহান,আলো সাহা আল্পনা মনোজ্ঞ সংঙ্গীত পরিবেশন করেন।
 

comment / reply_from