• Thursday, 09 February 2023
কুমিল্লায় এ অবৈধ সরকারকে লাল কার্ড দেখানো হবে : ড. খন্দকার মোশাররফ

কুমিল্লায় এ অবৈধ সরকারকে লাল কার্ড দেখানো হবে : ড. খন্দকার মোশাররফ

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা প্রতিনিধি:
ক্ষমতাসীনদের অপশাসনে তাদের বিদায়ের ঘন্টা বেজে গেছে বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমটির সদস্য সাবেক মন্ত্রী ও বিভাগীয় গণসমাবেশ আয়োজক কমিটির প্রধান উপদেষ্টা ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, এই সরকারের মন্ত্রী এমপিরা এখন খেলা হবে, খেলা হবে নিয়ে প্রলাপ বকছেন। আমরা স্পষ্ট করে বলতে চাই, বিএনপি একটি গণতান্ত্রিক দল, আমরা মানুষের রাজনীতি করি, গণমানুষের স্বার্থের কথা বলি, মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি করি। তাই আমরা রাজনীতিতে বিশ্বাসী, খেলায় নয়।
শুক্রবার বেলা ১১টায় কুমিল্লা নগরীর একটি হলরুমে শনিবারের গণসমাবেশ সফল করার লক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
 
সমাবেশে লোক সমাগম ঠেকাতে চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলায় নেতা কর্মীরা হামলা-মামলার শিকার হচ্ছেন দাবি করে ড. মোশাররফ বলেন, গত আট দশদিন ধরে চাঁদপুরের এডভোকেট সলিমুল্লাহ বাড়িতে হামলা হয়েছে। ব্রাহমণবাড়িয়ার কসবায় নাসিরের বাড়িতে হামলা হয়েছে। লাকসাম, মনোহরগঞ্জে হামলা, গ্রেফতার হচ্ছে নেতাকর্মীরা।
তিনি বলেন, এ সরকার দিনের ভোট রাতে নিয়েছে। গণতন্ত্রকে হত্যা করেছে, ব্যাংক লুট করেছে, ব্যাংকে ডলার নাই, এলসি খোলা যাচ্ছে না, এ সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। কুমিল্লায় এ অবৈধ সরকারকে লাল কার্ড দেখানো হবে।
 
ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, খালেদা জিয়া এতিমের টাকা মারেননি, টাকা ব্যাংকে পড়ে আছে। তারেক রহমানকেও মিথ্যা অভিযোগে সাজা দেওয়া হয়েছে। ফরমায়েশি রায়ে বেগম জিয়া ও তারেক রহমানকে সাজা দেওয়া হয়েছে।
কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ প্রসঙ্গে তিনি বলেন, ‘যেখানেই এ পর্যন্ত আমাদের সমাবেশ হয়েছে সেখানে সরকারের হাইব্রিড নেতারা হামলা চালিয়েছে, কিন্ত সকল সমাবেশ সফল হয়েছে। আমাদের কাছে যে খবর আছে, এরই মধ্যে নগরী ও এর আশপাশের এলাকায় লাখো নেতাকর্মী চলে এসেছেন। কুমিল্লার এ সমাবেশ হবে কুমিল্লায় স্মরণকালের বড় সমাবেশ।
সংবাদ সম্মলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন উর রশিদ ইয়াছিন। বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।  এ সময় জেলা বিএনপির সচিব হাজী মো. জসিম উদ্দিন, বিএনপি নেতা কাউসার জামান বাপ্পী, ভিপি জসিম উদ্দিন, মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।
 
এ আর আহমেদ হোসাইন 

comment / reply_from