• Thursday, 09 February 2023

কুদ্দুস বয়াতি জিমে গিয়ে শরীরচর্চা শুরু করেছেন!

কুদ্দুস বয়াতি জিমে গিয়ে শরীরচর্চা শুরু করেছেন!

‘শরীর ঘামায়া ফিট রাখতে হবে। তাই আমি ব্যায়াম করি’ এ কথাগুলো বলছিলেন জনপ্রিয় কুদ্দুস বয়াতি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ হয়েছিলেঅ। যেখানে দেখা যায়, কুদ্দুস বয়াতি রীতিমতো জিমে গিয়ে নিজের শরীর চর্চা করছেন।

এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (সোশ্যাল মিডিয়ায়) তুমুল প্রতিক্রিয়া তৈরি করে।

এ বিষয়টি জানার জন্য কুদ্দুস বয়াতির সাথে যোগাযোগ করা হলে তিনি () বলেন, ‘আমি এখন যোগ ব্যায়াম করছি। জিমে যাওয়া হয়। তবে, যোগা ব্যায়ামটাই আমার আসল। শুধু গান করলে হবে না। শরীর ফিট রাখতে হবে। এই জন্য ঘামা ঝড়াতে হবে। আমি ব্যায়াম করে ঘাম ঝড়াই।’

বর্তমানে নেত্রকোনার কেন্দুয়ায় রয়েছেন জনপ্রিয় কুদ্দুস বয়াতি। সেখান থেকেই তিনি (কুদ্দুস বয়াতি) গণমাধ্যেমকে এসব বলছিলেন।

কুদ্দুস বয়াতি বলেন, ‘এখন আমি গ্রামে আসছি। গ্রামে তো আর জিম নাই। তাই এইখানে আমি নিজের মতো করে ব্যায়াম করি। আবার ঢাকা গেলে জিমে ব্যায়াম শুরু করবো।’

গ্রামগঞ্জে ঘুরে পালাগান গাওয়া বয়াতিকে সারাদেশে পরিচয় করিয়ে দেন হুমায়ূন আহমেদ। তাঁর হাত ধরেই বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষার প্রচারণামূলক বিজ্ঞাপন ‘এই দিন দিন নয়, আরও দিন আছে’ করে জনপ্রিয়তা পান তিনি। তাঁর পরিচিতি দেশ ছাড়িয়ে ছড়ায় বিদেশেও চলে গেছে। এ পর্যন্ত ৪৭টি দেশে গেছেন তিনি। এছাড়া তিনি মডেল হয়েছেন ৪০টির মতো বিজ্ঞাপনে।

comment / reply_from