• Tuesday, 07 February 2023
কিশোরগঞ্জে বাসদ’র সম্মেলন ও কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে বাসদ’র সম্মেলন ও কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত

আসাদুজ্জামান খান লিপন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)’র ১ম জেলা সম্মেলন ও কমিটি পরিচিতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  ৩১ ডিসেম্বর বিকালে শহরের কালীবাড়ী মোড় আখড়া বাজার ব্রীজ সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্তরে এ সমাবেশের আয়োজন করে ‘বাসদ।’জাতীয় পতাকা উত্তলনের মধ্যদিয়ে সমাবেশ উদ্বোধন করেন, বাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড বজলুর রশিদ ফিরোজ।
 
সমাবেশে কিশোরগঞ্জ জেলা বাসদের সদস্য এ্যাডভোকেট মাসুদ আহম্মেদের সঞ্চালনায় ও কিশোরগঞ্জ জেলা বাসদ এর সমন্বয়ক এডভোকেট শফীকুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাসদের বৃহত্তর ময়মনসিংহ বিভাগীয় ইনচার্জ মো: ইমাম হোসেন, বাসদের কেন্দ্রীয় কমিটির সহকারী সাধারণ সম্পাদক কমরেড রাজেকুজ্জামান রতন, বামগণতান্ত্রিক জোট কিশোরগঞ্জ জেলা সমন্বয়ক ও জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি আব্দুর রহমান রুমী, বাসদ কেন্দ্রীয় কমিটি  সম্পাদক মন্ডলীর সদস্য জনার্দন দত্ত নান্টু।সমাবেশে বক্তরা বলেন দেশ আজ পুজিবাদী শোষন ও দুঃশাসনের সর্বগ্রাসী সংকটে নিমজ্জিত। 
 
নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো রাষ্ট্রীয় লুটপাট, ঘুষ দূর্নীতি বন্ধ করা, কৃষকের বিরুদ্ধে সার্টিফিকেট মামলা প্রত্যাহার সহ বিদ্যুৎ, গ্যাস, সার, ডিজেল, কেরোসিনের দাম কমানোর দাবী জানান। বক্তারা আরো বলেন,  লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার ৫১ বছর কেটে গেলেও মুক্তিযুদ্ধের মৌল চেতনা শোষণহীন অসাম্প্রদায়িক বাংলাদেশ আজও গড়ে উঠেনি। মানুষ আজ দিশেহারা। অন্যদিকে লুটপাট কোটিপতির সংখ্যাও সমানতালেই বেড়ে চলেছে। এ সমস্ত অন্যায় অবিচার থেকে জনগণকে রক্ষা করতে হবে।সমাবেশে বাসদ বিভিন্ন শ্রেণির নেতাকর্মী সহ  ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন
 আসাদুজ্জামান খান লিপন 

comment / reply_from