• Friday, 27 January 2023
কিশোরগঞ্জে বাংলাদেশ ডাক বিভাগের  অবসর প্রাপ্তদের বিদায়ী সংবর্ধনা

কিশোরগঞ্জে বাংলাদেশ ডাক বিভাগের অবসর প্রাপ্তদের বিদায়ী সংবর্ধনা

আসাদুজ্জামান খান লিপন , কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জে ডাক বিভাগে কর্মরত কর্মকর্তাদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৪ জানুয়ারি  সহকারি পোস্টমাস্টার তাহমিনা মমতাজের সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয় কেন্দ্রীয় কমিটির মহাসম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান ভূঞা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কিশোরগঞ্জের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল মোঃ সাহেদুজ্জামান সরকার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মোসলেম হালদার,নির্বাহী সভাপতি মোঃ আনোয়ার হোসেন চৌধুরী,যুগ্ম মহাসম্পাদক মোঃ রবিউল ইসলাম জোয়ারদার,সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান।এসময় বিদায়ী কর্মকর্তাদের কর্মজীবনের স্মৃতিচারণ করা হয় এবং মরণোত্তর কর্মকর্তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। ১৫ জন কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা ও ২জনকে মরণোত্তর সংবর্ধনা দেওয়া হয়েছে।
 
এছাড়াও শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে ৮জনকে। সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ীদের ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।দ্বিতীয় অধিবেশনে সাধারণ সভা দুপুর দুইটায় শুরু হয়। এরপর বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন (বিপিওইইউ)কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সভায় সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান ভূঞা অবসরে যাওয়ার কারণে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী মোঃ আমিনুল হক কে পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি  নির্বাচিত করা হয়।বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবিরের সঞ্চালনায় কিশোরগঞ্জের ১৩ উপজেলার  পোস্ট অফিস কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকরা বিদায় সংবর্ধনা ও সাধারণ সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 

comment / reply_from