• Tuesday, 07 February 2023

কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের ‘অতিথি তালিকা’ প্রকাশ!

কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের ‘অতিথি তালিকা’ প্রকাশ!

বেশ কিছুদিন ধরেই বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন চলছিলো। তবে, ইদানিং সময়ে তাদের বিয়ের গুজবে ভারী হয়ে উঠেছে বলিউড। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। আর এমনটাই জানা গেছে বিভিন্ন প্রতিবেদনে। তবে, সম্প্রতি আরেকটি কড়া গুঞ্জন শোনা যাচ্ছে জনপ্রিয় এই দুই তারকার বিয়ে সম্পর্কে।

আর এই তারকা যুগলের বিয়ের ‘অতিথি তালিকা’ তৈরি করা হয়েছে। আর এমনটাই উল্লেখ করা হয়েছে একটি প্রতিবেদনে!

সম্প্রতি, ভারতীয় একটি পোর্টাল সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের একটি ‘অতিথি তালিকা’ প্রকাশ করেছে। তাদের বিয়েতে কারা কারা আমন্ত্রিত হবেন, এ রকম একটি তালিকা এটি। অতিথিদের তালিকায় করণ জোহর, অশ্বিনী ইয়ার্দি, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রাকুল প্রীত সিং ও জ্যাকি ভগনানি এবং বরুণ ধাওয়ান প্রমুখের নাম উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে টাইমস অফ ইন্ডিয়ার পক্ষ থেকে তালিকার অতিথিদের একজনের সাথে কথা বললে তিনি এই ধরনের কোনো আমন্ত্রণ পাওয়ার ব্যাপারটি স্পষ্টভাবে অস্বীকার করেন। এ বিষয়ে তিনি বলেন, ‘এই বিয়ের বিষয়ে আমি কিছু জানিনা। আমি বিয়ের আমন্ত্রণ পাইনি। আমি নিশ্চিত যে কেউই আমন্ত্রণ পায়নি। বিয়ে হচ্ছে তাদের, এমন কিছু জানা নেই। কেউ হয়তো কল্পনা করেছে এটা।’

এদিকে কিয়ারা এবং সিদ্ধার্থের আরেক ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, ‘তারা শীঘ্রই বিয়ে করছেন না। যদি তারা নিজেদের মাঝে বিষয়টা গোপন রাখে, তাহলে আলাদা বিষয়। তবে যদি এটি গোপন থাকে তবে এই বিনোদন পোর্টালগুলো কিভাবে জানবে এ সম্পর্কে? এই ধরনের তালিকা করা সহজ। কারণ কিয়ারা এবং সিদ্ধার্থের ঘনিষ্ঠ কারা, তা সকলেই জানেন। করণ জোহর এমন একটি নাম যা এমনিতেই মনে চলে আসে সকলের।’

তবে, বিয়ের অতিথিদের তালিকা সত্য হোক অথবা মিথ্যা, দুই তারকার বিয়ে নিয়ে ভক্ত ও অনুরাগীদের আগ্রহের যেন শেষ নেই! তাই তাদের ব্যাপারে যেকোন গুজব বাতাসের বেগেই ভাইরাল হয়ে যায়। এই মুহূর্তে নিজ নিজ ক্যারিয়ারে দুর্দান্ত সময় পার করছেন কিয়ারা আদভানিেএবং সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থকে সর্বশেষ দেখা যায় অজয় দেবগনের ‘থ্যাঙ্ক গড’ সিনেমায়। এদিকে, অভিনেত্রী কিয়ারাকে দেখা গেছে ‘ভুল ভুলাইয়া ২’তে।
এছাড়া, সামনে দু’জনের হাতেই বিগ বাজেটের কিছু চলচ্চিত্র রয়েছে। -সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

comment / reply_from