• Tuesday, 31 January 2023
কালিয়াকৈরে আনসার-ভিডিপি'র ৪৩তম জাতীয় সমাবেশের উদ্বোধন

কালিয়াকৈরে আনসার-ভিডিপি'র ৪৩তম জাতীয় সমাবেশের উদ্বোধন

একে এম শিশির কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা :
 
গ্রাম প্রতিরক্ষা দল (ভিডিপি) দিবস উদযাপনের দিনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪৩তম জাতীয় সমাবেশের উদ্বোধন করেছেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান। 
 
বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সকালে গাজীপুরের সফিপুরে বাংলাদেশ আনসার ও ভিডিপি একাডেমিতে বাহিনীর মহাপরিচালক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ও কেক কেটে উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন। 
 
পরে ভিডিপি প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় সমাবেশের উদ্বোধন উপলক্ষ্যে মহাপরিচালক এর নেতৃত্বে বর্ণাঢ্য র্যালি বের করা হয়। মহাপরিচালক তাঁর বক্তব্যে ৪৩তম জাতীয় সমাবেশের সফলতা এবং বাহিনীর উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠান উপলক্ষে বাহিনীর সদস্যদের বানানো কারুপণ্য ও কুটিরশিল্পের মেলা আয়োজন করা হয়। 
 
এ সময় বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, উপমহাপরিচালকবৃন্দ, একাডেমির ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট, পরিচালক, জেলা কমান্ড্যান্টসহ বাহিনীর সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী, ব্যাটালিয়ন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাগণ উপস্থিত ছিলেন। 
 
উল্লেখ্য, প্রতি বছর ফেব্রুয়ারি মাসে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জাতীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ কুচকাওয়াজ উপলক্ষ্যে জানুয়ারি মাস থেকেই সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়।

comment / reply_from