• Friday, 27 January 2023
কালাইয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কালাইয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ

জয়পুরহাটের কালাই উপজেলা প্রশাসনের আয়োজনে (১০ই জানুয়ারী ২০২৩ মঙ্গলবার) উপজেলা পরিষদ মিলনায়তনে অত্র কালাই উপজেলা নির্বাহী অফিসার জনাব জান্নাত আরা তিথি’র সভাপতিত্বে জয়পুরহাট জেলা প্রশাসক জনাব সালেহীন তানভীর গাজী, সরকারি সকল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রথমেই তিনি উপস্থিত সকলের পরিচয় নেন এবং তিনিও তার পরিচয়সহ পরিবার পরিজনদের পরিচয় দেন। এরপর উপজেলা সহকারি কমিশনার (ভূমি), কালাই জনাব জান্নাতুল ফেরদৌস এর সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা প্রশাসক জনাব সালেহীন তানভীর গাজী মহোদয়। তিনি বক্তব্যে বলেন এলাকায় সমস্যা থাকলে পর্যায়ক্রমে এলাকার সকল সমস্যা সমাধানের জন্য চেষ্টা চালিয়ে যাব, এছাড়াও উপজেলার উন্নয়নের সম্ভাবনার বিষয়ে কথা বলে সকলের সহযোগিতা চেয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, অন্যান্যর মধ্যে থেকে বক্তব্য রাখেন পৌর মেয়র রাবেয়া সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম ও মিসেস রত্না রসিদ। উপজেলা কৃষি অফিসার অরুন চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা মনীশ চৌধুরী, অধ্যক্ষ নাজিম উদ্দিন ও অধ্যক্ষ আমিনুল ইসলাম। আলোচনা শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে অতিথিবৃন্দের মাধ্যমে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, শ্রবণযন্ত্র, সাদা ছড়ি বিতরণ করা হয়। এরপর শিক্ষা বৃত্তি ফাউন্ডেশনের আয়োজনে অত্র উপজেলা পরিষদ সভাকক্ষে নির্বাহী অফিসারের সভাপতিত্বে উল্লেখিত অতিথিবৃন্দের মাধ্যমে ২০২২ সালের ৩৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি সনদ বিতরণ করা হয়েছে।

comment / reply_from