• Friday, 27 January 2023
কামারখন্দে ছোট ভাইয়ের বউকে খুনের ঘটনা বড় ভাই  আটক

কামারখন্দে ছোট ভাইয়ের বউকে খুনের ঘটনা বড় ভাই আটক

আমিরুল ইসলাম,কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় কর্ণসূতি গ্রামের ছোট ভাইয়ের বউ পারভিন খাতুন (৬০) খুনের ভাসুরসহ চারজনের বিরুদ্ধে কামারখন্দ থানায় মামলা দায়ের । মামলার প্রধান আসামি ভাসুরকে আটক করা হয়েছে।

উল্লেখ্য নিহত পারভীনের পুত্রবধূ খুশি খাতুন মঙ্গলবার সন্ধ্যায় দৈনিক তৃতীয় মাত্রাকে জানান, গত ৬ ডিসেম্বর গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ শালিসী বৈঠকের মাধ্যমে উভয় পক্ষের সমঝোতায় বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন। শালিসি বৈঠক শেষে আচমকা আমার বড় চাচা শ্বশুর সত্তরোধ্ব তারা সরকার তার কাছে থাকা ধারালো ছুরি দ্বারা তার বুকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান দৈনিক তৃতীয় মাত্রাকে জানান, পারভীনদের একটি ঘটনা সালিসি বৈঠকে মীমাংসা শেষে পূর্ব শত্রুতার জেরে পারভীনের ভাসুর তারা সরকার পারভীনকে ছুরিকাঘাত করে। এতে পারভীনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত পারভিনের ছেলে রিপন সরকার বাদী হয়ে  তারা সরকারকে প্রধান আসামি সহ ৪জনকে আসামি করে কামারখন্দ থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রধান আসামি তারা সরকারকে আটক করা হয়েছে এবং অন্যান্য আসামিদেরকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

comment / reply_from