• Tuesday, 07 February 2023

কাতার বিশ্বকাপে বিটিএস তারকা জাংকুকের ‘ড্রিমার্স’

কাতার বিশ্বকাপে বিটিএস তারকা জাংকুকের ‘ড্রিমার্স’

বিটিএসের সর্বকনিষ্ঠ তারকা জাংকুক কাতার বিশ্বকাপের জন্য অফিশিয়াল সাউন্ডট্র্যাক প্রকাশ করেছেন। ২য় গায়ক হিসেবে রিকি মার্টিনের পরে বিশ্বকাপ ফুটবলের জন্য একক গান প্রকাশ করলেন এই গায়ক। গত ১৯৯৮ সালে রিকি মার্টিন ‘দ্য কাপ অব লাইফ’ প্রকাশ করেছিলেন বিশ্বফুটবলের সবচেয়ে বড় আসর উপলক্ষে।

গত রবিবার (২০ নভেম্বর) বিটিএসের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ‘ড্রিমার্স’ শিরোনামের গানটি প্রকাশ করেছেন জাংকুক।

খেলাধুলার থিমের সাথে মিলিয়ে জাংকুকের গানের শিরোনাম রাখা হয়েছে ‘ড্রিমার্স’, যেখানে তিনি (জাংকুক) একজন স্বপ্নদর্শী হওয়ার গান গেয়েছেন। যিনি বিশ্বাস করেন যে এমনটা ঘটবে, যা তিনি স্বপ্ন এর মধ্যে দেখেন। এ গানটির লাইনগুলো এমন―‘দেখুন আমরা কে, আমরা স্বপ্নদ্রষ্টা/আমরা এটিকে ঘটাব কারণ আমরা এটি বিশ্বাস করি/দেখুন আমরা কে, আমরা স্বপ্নদ্রষ্টা/আমরা এটি ঘটাব কারণ আমরা এটি দেখতে পাচ্ছি।’

কাতারে ২০২২ ফিফা বিশ্বকাপের অফিশিয়াল সাউন্ডট্র্যাকের জন্য তিনি (জাংকুক) ইংরেজিতে গানটি গেয়েছেন। বিশ্বকাপ উদযাপনে কয়েক বছর যাবৎ প্রকাশিত সবচেয়ে জনপ্রিয় ট্র্যাকের মতোই জাংকুকের গানটি বিশ্বের ফুটবলভক্তদের হৃদয়ে জায়গা করে নেবে বলে প্রত্যাশা রাখছেন এই গায়ক। জাংকুক হলেন প্রথম এশীয় সংগীতশিল্পী, যিনি ফিফা বিশ্বকাপের অফিশিয়াল সংগীত পরিবেশন করতে যাচ্ছেন।

এবছর কাতার বিশ্বকাপে জাংকুক অন্যতম প্রধান একজন পারফর্মার হিসেবে উপস্থিত হচ্ছেন। কাতারি গায়ক ও রেকর্ড প্রযোজক ফাহাদ আল কুবাইসির সাথে আল-বায়ত স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য উদ্বোধনী অনুষ্ঠানে তিনি (জাংকুক) তার ‘ড্রিমার্স’-এর প্রিমিয়ার করবেন।

এই মুহূর্তে কাতারেই অবস্থান করছেন জনপ্রিয় এই তারকা। কাতারে ভক্ত ও অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি (জাংকুক)। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রিয় তারকার ‘ড্রিমার্স’-এর সফলতা কামনা করে পোস্ট করছেন অনেক ভক্তরা। অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশ্বকাপের মঞ্চে প্রিয় তারকা জাংকুকের পারফরম্যান্স দেখার জন্য। -সূত্র : পিংকভিলা

comment / reply_from