• Saturday, 04 February 2023

কষ্ট পাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

কষ্ট পাচ্ছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

মাঠে চলছিল আক্রমণ ও পাল্টা আক্রমণ। আর তখন দর্শকদের বুক করছিল দুরুদুরু। মূল সময়ের খেলা গোলশূন্য হওয়ায় ম্যাচ এ গড়ায় অতিরিক্ত সময়ে। আর সেই পর্বে ব্রাজিলের ত্রাতা হলেন জনপ্রিয় নেইমার।

তার চোখধাঁধানো গোলে জনপ্রিয় দল ব্রাজিল এগিয়ে গেল। কিন্তু, এ নাটকের আরও বাকি ছিল। শেষ মুহূর্তে এ ম্যাচে ফিরে সমতা। অতঃপরে পেনাল্টি শ্যুটআউটে ব্রাজিলকে ৪-২ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া দল।

ব্রাজিলের এই বিদায়ে মন খারাপ ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের। ব্রাজিল দলের সমর্থক বিদ্যা সিনহা মিম। গত শনিবার সেই মন খারাপের আঁচ পাওয়া গেল নায়িকার সাথে কথা বলে।

ব্রাজিলের জন্য কষ্ট পাচ্ছেন জানিয়ে অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বলেন, ‘কষ্ট লাগতেই পারে। তবে ব্যাপার না। এক মাঘে তো আর শীত যায় না। শীত আবারও আসবে। নেইমাররা আবারও খেলবে এবং ট্রফি নেবে।’

এর আগে, বিদ্যা সিনহা মিম জানিয়েছিলেন, ‘এককথায় বলছি, আমার প্রিয় দল ব্রাজিল। মনেপ্রাণে ব্রাজিল সমর্থন করি। এভাবে বলতে পারি, বংশগতভাবেই এই সমর্থনটা করি। আমার মা ব্রাজিলের সমর্থক। মার জন্যই আমি এই দলটিকে পছন্দ করি, ভালোবাসি এবং সমর্থনও করি। সারা জীবন করে যাব।’

comment / reply_from