• Friday, 27 January 2023
কর্ণফুলীতে  আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন

কর্ণফুলীতে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন

ওসমান হোসাইন( কর্ণফুলী) চট্টগ্রাম : 
 
কর্ণফুলী উপজেলা প্রশাসন ও দূর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে ৯ই ডিসেম্বর শুক্রবার  সকাল দশটায় জাতীয় সংগীত ও পতাকা উত্তোলনের মাধ্যমে দূর্নীতি প্রতিরোধ দিবসের উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয় ।
 
বেলুন উড়িয়ে কার্যক্রমের উদ্ভোধন করেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী। আরও উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলার নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পিযুষ কুমার চৌধুরী, দূর্নীতি দমন কমিশন চট্টগ্রাম জোন ২ এর উপ পরিচালক খাইরুল ইসলাম ভুঁইয়া, স্বাস্থ্য ও পরিকল্পনা অধিদপ্তরের সাবেক উপ পরিচালক এমএম এরশাদ, কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ  ও কর্ণফুলী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও গণমাধ্যমকর্মী  ওসমান হোসাইন,  হাসিনা আকতার, ইস্কান্দার, মির্জা আরিফুর রহমান প্রমুখ।  
 
পরবর্তীতে উপজেলা স্কাউট, শিক্ষক, শিক্ষার্থী ও সচেতন নাগরিকরা দিবসব্যাপী র‍্যালি, মানববন্ধন ও সভা অনুষ্ঠিত হয়।  উপজেলা নির্বাহী কর্মকর্তা সভাপতিত্বে উপজেলা মিলায়তনে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবসের সভা  অনুষ্ঠিত হয়।
 
সভায় বক্তারা বলেন  আমার দূর্নীতি করব না করতে উৎসাহী করব না, সবাই যদি সচেতন হই দূর্নীতি বন্ধ করা সম্ভব। উপজেলা নির্বাহী বলেন  আমার অফিস দূর্নীতি মুক্ত আশাকরি আমার উপজেলায় সকল দপ্তর দূর্নীতি মুক্ত থাকবে,যদিও কোন ব‍্যক্তি দূর্নীতি অবলম্বন করে সরাসরি  আমার অফিসে সবার খোলা চলে  আসবেন।

comment / reply_from