• Friday, 27 January 2023
করিমগঞ্জে হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতির উপর প্রতিপক্ষের হামলা

করিমগঞ্জে হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতির উপর প্রতিপক্ষের হামলা

আসাদুজ্জামান খান লিপন , কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
 
কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলাধীন ঐতিহাসিকবাহী ১নং কাদিরজংগল ইউনিয়নে " হাত্রাপাড়া উচ্চ বিদ্যালয়ে" বিগত ১০ নভেম্বর ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে দাতা সদস্য হিসাবে সাংবাদিক আসাদুজ্জামান খান নির্বাচিত হন।
 
নির্বাচন পরবর্তী ১৪ নভেম্বর নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার  করিমগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহজাহান সিরাজের সভাপতিত্বে নির্বাচিত সদস্যদের নিয়ে  বিদ্যালয়ের সভাপতি নির্বাচনের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংখ্যাঘরিষ্ট ভোটে সাংবাদিক আসাদুজ্জামান খান সভাপতি নির্বাচিত হন। সভাপতি নির্বাচনের পর থেকেই পরাজিত সভাপতি প্রার্থী আলী আসগর খোকন কমিটির সদস্যের ভয়ভীতি ও হুমকি দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। 
 
এমনকি নির্বাচিত সভাপতিকেও স্কুলে ঢুকতে দিবে না এমন হুমকি দিচ্ছিল অনেক দিন থেকেই । এরই ধারাবাহিকতায় ২৯ নভেম্বর বিদ্যালয়ের প্রধান শিক্ষক জরুরী প্রয়োজনে সভাপতিকে স্কুলে যেতে ফোন করলে তিনি যথারীতি স্কুলে যান এবং অন্যান সদস্যবৃন্দ ও শিক্ষকদের সাথে প্রয়োজনীয় আলাপ শেষ করে স্কুল থেকে বের হলে আলী আসগর খোকন ও তার সর্মথিত লোক জনের প্ররোচনায় পূর্ব পরিকল্পিত ভাবে স্কুল সংলগ্ন রাস্তায় সভাপতির উপর ৫/৬ জন হামলা করে এবং পরবর্তীতে আবার স্কুলে আসলে তার আরো বড় ধরনের ক্ষতি করবে, এমনকি প্রান নাশের হুমকিও দিয়েছে বলে অভিযোগ করে স্কুল কমিটির কয়েকজন ।
 
এই ব্যাপারে এলাকার লোক জনের সাথে কথা বলে, জানা যায় এই ঘটনায় মানুষ খুব ক্ষিপ্ত এবং একটি চাপা ক্ষোভ উত্তেজনা বিরাজ করছে। সভাপতির সাথে যোগাযোগ করলে উনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি এলাকার মানুষকে শান্ত থাকার জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন প্রশাসনকে এই ব্যাপাকে অবহিত করা হয়েছে। প্রশাসন এই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্হা নিবেন বলে সভাপতিকে আস্বস্ত করেন। 

comment / reply_from