• Tuesday, 31 January 2023
কমলগঞ্জে বিভিন্ন আয়োজনে বেগম রোকেয়া দিবস পালিত

কমলগঞ্জে বিভিন্ন আয়োজনে বেগম রোকেয়া দিবস পালিত


রাজু দত্ত,কমলগঞ্জ সংবাদদাতা:সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি এই প্রতিপাদ্য বিষয়কে নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে পক্ষ ও বেগম রোকেয়া দিবস, জয়িত অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতদের সম্মননা প্রদান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


আজ ৯ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন এর সভাপতিত্বে ও উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক মোসাহীদ আলির সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, দুপ্রকের সহ সভাপতি আবদুল হান্নান চিনু, কমলগঞ্জ
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহবুবুর আলম ভূঁইয়া, প্রভাষক শাহজাহান মানিক, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হোসনে আরা তালুকদার। এছাড়াও সরকারি কর্মকর্তা, সাংবাদিক'সহ বিভিন্ন এনজিও এবং সুশীল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন। এসময় চারজন জয়িতাকে সম্মানান জয়িতা পুরুস্কার দেওয়া হয়।

comment / reply_from