• Friday, 03 February 2023
কক্সবাজারের প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চাকরী আর নেই

কক্সবাজারের প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চাকরী আর নেই

মোঃশাহ আলম,চকরিয়াঃ
 
জাতীয় দৈনিক ইনকিলাবের কক্সবাজার  জেলার সংবাদদাতা প্রবীন সাংবাদিক জাকের উল্লাহ চাকরী আর নেই,ইন্না-লিল্লাহি....রাজিউন।মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৬৫বছর।এছাড়াও তিনি কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের প্রতিষ্ঠাতা সদস্য,চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ছিলেন। 
বুধবার (২১ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। দীঘূদিন ধরে তিনি ডায়াবেটিস ও উচ্চরক্তচাপ জনিত রোগে ভুগছিলেন।
তিনি চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারস্থ মরহুম মাওলানা আবদুর রহমানের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও মেয়ের জামাতাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি কক্সবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি এবং দৈনিক ইনকিলাব কক্সবাজারের সংবাদদাতা ছিলেন।
বুধবার (২১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় চকরিয়া পৌরসভার হালকাকারস্থ মৌলভীরচর জামে মসজিদ মাঠে সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর নামাযে জানাজা অনুষ্টিত হবে।
সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর মৃত্যুকে গভীর শোক প্রকাশ করেছেন, চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম,সহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।
 
 
 

comment / reply_from