• Thursday, 09 February 2023
ঐক্যবদ্ধ হয়ে আগাতে চায় ছাত্রলীগের আরিফ

ঐক্যবদ্ধ হয়ে আগাতে চায় ছাত্রলীগের আরিফ

পটুয়াখালী প্রতিনিধ: আমরা সবাই প্রতিযোগী ছিলাম কারো প্রতিদ্বন্দ্বী ছিলাম না জয় পরাজয়ের মাঠে একসাথে লড়েছি কেউ জিতেছি কেউ শিখেছি কিন্তু কেউ হারিনি। ছাত্রলীগের নতুন কমিটি হয়েছে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে আগাতে চাই। তৃণমূল থেকে বেড়ে ওঠা ছাত্রলীগ নেতা এমনই জানিয়েছে তৃতীয় মাত্রাকে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ জানায়, দীর্ঘদিন পরে বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী জেলা শাখার কমিটি হয়েছে। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমাদের আরো শক্তিশালী হতে হবে। একা কখনোই আগানো যায় না একত্রিত হয়েই আগানো যায়। ছাত্রলীগের দায়িত্ব পেয়েছি এটা ভোগ করার জন্য নয় সবার মাঝে এটাকে বিলিয়ে দিতে চাই। আটটি উপজেলা পাঁচটি পৌরসভা এবং বিভিন্ন কলেজ ইউনিট থেকে শুরু করে সুষ্ঠু সুন্দর পরিবেশে সম্মেলন করে হাজারো কর্মীর উপস্থিতিতে কমিটি গুলো দিতে চাই। যাতে ছাত্রলীগ তৃণমূল পর্যায়ে পর্যন্ত শক্তিশালী হয়ে  উঠে আসে। আমি সাধারণ পরিবারের সন্তান এত বড় দায়িত্ব পেয়েছি সকলে আমাকে সহযোগিতা করবেন আমি যাতে সকলকে নিয়ে একটি ঐক্যবদ্ধ গ্রুপিং মুক্ত ছাত্রলীগ তৈরি করতে পারি এই জেলায়।
আরিফ শুরু থেকে ছাত্রলীগের একজন কর্মী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন অনেক দিন তারপর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরপরে সাধারণ সম্পাদকের দায়িত্ব হিসেবে অধিষ্ঠিত হয়েছেন।
ছাত্রলীগের একাধিক কর্মী জানায়, আমাদের একত্ববদ্ধতা প্রয়োজন বিগত দিনের মতো গ্রুপিং যুক্ত ছাত্রলীগ চাই না একটি আদর্শবান মাদক সন্ত্রাস মুক্ত ঐক্যবদ্ধ ছাত্রলীগ চাই যেখানে সাধারণের কাতারে ভরে যাবে বাগান। অতীতের কালিমাকে শিক্ষণীয় বিষয়ে হিসেবে আগাতে চাই যাতে ভবিষ্যতে আমাদের আর মিডিয়ার নিউজের শিকার না হতে হয়।
 
এ বিষয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, ছাত্রলীগের ঐক্যবদ্ধতা দরকার এবং সবাই প্রতিযোগী হিসেবে ছিলে কেউ প্রতিদ্বন্দ্বী নও সবাই একসাথে আগাও এবং একাত্তবদ্ধতা হয়ে অপশক্তির বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। বিগত দিনে যারা নৌকার পরাজয় ঘটিয়েছে তাদের সাথে আঁতাত করা যাবে না এটা কিলিয়ার এবং স্পষ্ট বুঝে নাও তারপর সবাই একত্ববদ্ধতা হয়ে আগাও।

comment / reply_from