• Friday, 27 January 2023
এস আই সোহেল পরিচালিত সাত পর্বের ধারাবাহিক নাটক “বাপকা বেটা”

এস আই সোহেল পরিচালিত সাত পর্বের ধারাবাহিক নাটক “বাপকা বেটা”

নয়ন কুমার বর্মন,নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি শেষ হয়েছে সাত পর্বের ধারাবাহিক “বাপকা বেটা” নাটকের শুটিং। বেসরকারি টেলিভিশন বৈশাখী টিভির জন্য নির্মিতি এই নাটকটি পরিচালনা করেছেন সময়ের ব্যস্ততম তরুণ নাট্যনির্মাতা এস আই সোহেল।নাটকটির গল্প রচনা করেছেন অনুপ বালা।সিনেমাটোগ্রাফি করেছেন জয় আকাশ এবং কামরুল হাসান ।প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন আরিফুর রহমান রাহুল এবং স্টিল ফটোগ্রাফার ছিলেন সাব্বির হোসাইন রাব্বি।

 

এস আই  সোহেল পরিচালিত এই নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির মাহমুদ,ফারহানা আফরোজ মিলি,আরফান আহম্মেদ,আমিরুল হক চৌধুরী,স্বর্ন লতা,ওয়ালি উল হক রুমি,রাশেদ মামুনুর রহমান,প্রিয়াঙ্কা জামান,তাসনিমা ঐশী,সেলি আহসান,বিনয় ভদ্র সহ আরো অনেকে।

 

নির্মিতব্য সাত পর্বের ধারাবহিক নাটক “বাপকা বেটা” সম্পর্কে পরিচালক এস আই সোহেল বলেন,সম্প্রতি শেষ করেছি সাত পর্বের ধারাবাহিক নাটক “বাপকা বেটা” এর শুটিং।ভালো মানের এবং সুন্দর গল্পের নাটক এটি।পরিচিত এবং জনপ্রিয় সকল অভিনেতা এবং অভিনেত্রীদের নিয়ে নির্মাণ করেছি নাটকটি।এককথায় বেশ ভিন্নধর্মী গল্প নিয়ে কাজ করলাম। আশা করছি নাটকটি দর্শকদের মন জোগাতে সক্ষম হবে। আমি এবং আমার পুরো “বাপকা বেটা” টিম ,অভিনেতা অভিনেত্রী সহ সকল কলাকুশলী অনেক আশাবাদী নাটকটি নিয়ে।

comment / reply_from