• Tuesday, 07 February 2023
এমপি খোকার নিজস্ব অর্থায়নে  সেলাই মেশিন বিতরণ

এমপি খোকার নিজস্ব অর্থায়নে সেলাই মেশিন বিতরণ

আলমগীর হোসেন প্লাবন ,সোনারগাঁ, নারায়ণগঞ্জ: 

বর্তমান সরকার নারীদের ভাগ্য উন্নয়নে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। নারীদের গুরুত্ব দিয়ে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় নারী কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় সেলাই প্রশিক্ষণ প্রাপ্ত নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় সংসদ সদস্য, জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব,প্রেসিডিয়াম সদস্য জননেতা লিয়াকত হোসেন
 
খোকা'র সহধর্মীনী মিসেস ডালিয়া লিয়াকত এর নির্দেশে সেলাই প্রশিক্ষণ প্রাপ্ত নারীদের মাঝে এসব সেলাই মেশিন বিতরণ সম্পন্ন হয়েছে। সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব তহবিল থেকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে সেলাই প্রশিক্ষন প্রাপ্ত নারীদের মাঝে  সেলাই মেশিন বিতরণ করা হয়। ২৬ নভেম্বর শনিবার সকালে এমপি খোকার পক্ষে জেলা পরিষদ সদস্য আবু নাইম ইকবালের অফিস থেকে এই সকল সেলাই মেশিন বিতরণ করেন নারায়নগঞ্জ জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য আবু নাইম ইকবাল,নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়,জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার,সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক মোক্তার হোসেন, পৌরসভা জাতীয় পার্টির নেতা হাসান ইমাম প্রমুখ।
 
 
 

comment / reply_from