• Tuesday, 07 February 2023
উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু

উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু

মির্জা হুমায়ূন, সিরাজগঞ্জ সংবাদদাতাঃ
সিরাজগঞ্জের বাঘাবাড়িতে উত্তরবঙ্গ ট্যাংকলরী সমবায় ইউনিয়নে ডাকাতির ১০দিন পার হলেও কোন কিছু উদ্ধার না হওয়াতে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন উত্তরবঙ্গে জ্বালানি তেল সরবরাহ  অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করেছে।
 
সম্প্রতি গত ১০ই নভেম্বর দিবাগত রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ীতে উত্তরবঙ্গ টাংকলরী শ্রমিক ইউনিয়ন, নয়নের আলো সমিতি, পরিবহন সমিতি, মোটর শ্রমিক বহুমুখী কর্মচারী সমিতি মোট চারটি প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতি করে ৪৩ লাখ ৫০ হাজার টাকা সহ প্রয়োজনীয় কিছু ডকুমেন্ট লুটপাট করে নিয়ে যায়।
 
ইতিমধ্যেই  ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, এ ছাড়া একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর থানার চৌকষ অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা ছাড়াও বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা বৃন্দ।
 
দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধিকে ধর্মঘটের বিষয়ে উত্তরবঙ্গ ট্যাংকলরি সমবায় ইউনিয়নের কার্যকরী কমিটির সভাপতি মানিক মির্জা জানান, দীর্ঘ ১০ দিন পার হলেও এ দুধর্ষর লুটপাট ও ডাকাতির কোন কিছুই উদঘাটন হয়নি তাই আমরা ধর্মঘট করতে বাধ্য হয়েছি, যতদিন না উদঘাটন হবে আমরা ধর্মঘট চালিয়ে যাব, প্রয়োজনে সারা দেশব্যাপী ধর্মঘট আহবান করব।
 
শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মির্ধা জানান, আমরা প্রশাসনের পক্ষ থেকে উক্ত দুর্ধর্ষ ডাকাতির ঘটনা উদ্ঘাটনের জন্য সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তৎপরতা চালাচ্ছি। এবং ট্যাঙ্কলরি সমবায় ইউনিয়নসহ ভুক্তভোগী সকল প্রতিষ্ঠানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে তা উদঘাটন করার প্রয়োজনীয় ব্যবস্থা করে যাচ্ছি।
 

comment / reply_from