• Tuesday, 07 February 2023
উজিরপুরে জমি বিরোধে প্রতিপক্ষের হামলায় নারী, মাদ্রাসার শিক্ষার্থী সহ আহত -৩

উজিরপুরে জমি বিরোধে প্রতিপক্ষের হামলায় নারী, মাদ্রাসার শিক্ষার্থী সহ আহত -৩

উজিরপুর (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা নারী, মাদ্রাসার শিক্ষার্থী মইনুল হাসান সহ -৩ জনকে  প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
 
হামলার ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সানুহার গ্ৰামের সাইদুর কাজী গংদের সাথে পার্শ্ববর্তী  বাড়ির জালাল হাওলাদার গংদের সাথে  জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই প্রেক্ষিতে সোমবার (৫ ডিসেম্বর)  সকাল ৬টায় জালাল  হাওলাদার, কালাম, জাকির, নান্না,হানিফ,মিলে বসতবাড়ির সামনে দলিল কৃতিত্ব সম্পত্তি বেড়া প্রদান করেন।  
 
বাধা  দেওয়া তহমিনা বেগম, সাইদুর কাজী, মইনুল কাজী কে  পরকল্পিত প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছে। 
আহতকে স্হানীয়রা উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় আহত তহমিনা বেগম বাদী হয়ে ঘটনার দিন উজিরপুর মডেল উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে আহত তহমিনা বেগম জানান, তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে যখম করে এবং গলাটিপে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করছে ওই সন্ত্রাসীরা। তার প্রায় ২ লক্ষাদি টাকা গাছ কাটিছে। 
 
তিনি আরো বলেন জালাল হাওলাদারের বিরুদ্ধে এলাকায় একাধিক অভিযোগ রয়েছে এবং সে বিভিন্ন কূকর্মের সাথে জড়িত রয়েছে। এছাড়াও মারধর করে অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা।  অভিযুক্ত জালাল হাওলাদার  জানান, আমার জমি আমি বেড়া দিলে তারা বাধা প্রদান করে। আমার সম্পত্তি দখল করে খাচ্ছে তারা। সম্পত্তির মালিক আমরা, আমাদের কাগজ আছে 
 
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল হাসান জানান, অভিযোগ পেয়েছি , তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

comment / reply_from