• Tuesday, 31 January 2023
উজিরপুরে উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন

উজিরপুরে উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন

উজিরপুর প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উজিরপুরে উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত কার্যালয়ে শূভ উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক(মন্ত্রী), বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি। ১১ ডিসেম্বর রবিবার বেলা ১০ টায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীর অক্লান্ত পরিশ্রম ও সার্বিক তত্ত্বাবধানে উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত অফিস কার্যালয় উদ্বোধন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ


ইউনুস, বরিশাল ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আনিচুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান খান, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগ নেতা ও এফবিসিসিআই এর পরিচালক মঈন আব্দুল্লাহ, জেলা আওয়ামীলীগ নেতা আশিক আব্দুল্লাহ, গৌরনদী উপজেলা চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুন্নার মেরী। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।

এদিকে দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসনাত আব্দুল্লাহর আগমন উপলক্ষে কয়েক দিন ধরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও
সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদি থেকে উজিরপুর বাজার পর্যন্ত ২ কিলোমিটার জুড়ে নানা রং বেরঙের ব্যানার, ফেস্টুন আর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের তোরণ ছিল চোখে পড়ার মতো। ভোর থেকে বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে হাজার হাজার নেতাকর্মীরা উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জড়ো হয়। রাস্তার দুধারে হাজারো নেতাকর্মী প্রধান অতিথিকে ফুল ও বাদ্যযন্ত্র নিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

comment / reply_from