• Tuesday, 31 January 2023
ই-প্রেস ক্লাব আজমিরীগঞ্জ শাখার অনুমোদন দেওয়া হয়েছে

ই-প্রেস ক্লাব আজমিরীগঞ্জ শাখার অনুমোদন দেওয়া হয়েছে

এম.আর.মুজিব,  আজমিরীগঞ্জ  ( হবিগঞ্জ ) প্রতিনিধি: 
 
আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাব আজমিরীগঞ্জ উপজেলা শাখার অনুমোদন দেওয়া হয়েছে। ২৫ ডিসেম্বর রবিবার দুপুর প্রায় এক ( ১) টায় হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ লালমিয়া বাজারস্থ ই-প্রেস ক্লাব আজমিরীগঞ্জ উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে এক মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
 
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-প্রেস ক্লাবের মুখপাত্র ও কেন্দ্রীয় কমিটির মহাসচিব ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক সাংবাদিক মাসুদ লস্কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-প্রেস ক্লাব হবিগঞ্জ জেলার  উদ্যোক্তা ক্যাব এর প্রসিডেন্ট সাংবাদিক দেওয়ান মিয়া ও সাংবাদিক শাহাদাৎ ইসলাম মামুন। 
 
সভায় সভাপতিত্ব করেন ই-প্রেস ক্লাব আজমিরীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক আশিকুর রহমান সোহেল, সঞ্চালনা করেন সদস্য সচিব মুজিবুর রহমান মুজিব,
 
ই-প্রেসক্লাবের মহাসচিব  মাসুদ লস্কর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী তিন মাসের জন্য ই-প্রেস ক্লাব  আজমিরীগঞ্জ উপজেলা শাখার কার্যক্রম পরিচালনার অনুমোদন দেওয়া হলো।
 
সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ই-প্রেস ক্লাব আজমিরীগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়ক মোঃ আল আমিন, সোহাগ মিয়া,নজরুল ইসলাম, কনৌজ ব্যানার্জি, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামিনুল ইসলাম, আঙ্গুর মিয়া, সাইদুর ইসলাম, সিরাজুল ইসলাম, তোফাজ্জুল হোসেন, ইয়াসিন মিয়া, পলাশ আহমেদ জীবন প্রমুখ। 
 
প্রধান অতিথির বক্তব্যে মাসুদ লস্কর বলেন চতুর্থ শিল্প বিপ্লবে আমরা   অবদান রাখতে চাই, সেই লক্ষ্যে সংগঠনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর'র অক্লান্ত পরিশ্রমে এগিয়ে যাচ্ছে 
 
ই-প্রেস ক্লাব। আমরা কখনো দুর্নীতির সাথে যুক্ত হবে না এবং অন্যাকে দুর্নীতি করতে দিবো না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন সাংবাদিক নির্যাতিত হলে সেটা সংগঠন দেখবে, কিন্তু আপনারা যেন কোন অনিয়মের সাথে জরিয়ে না পরেন। তিনি সংগঠনের বিভিন্ন চলমান উদ্যোগ ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

comment / reply_from