• Saturday, 04 February 2023
ইসলামপুর জাতীয় পার্টির শীতবস্ত্র বিতরণ

ইসলামপুর জাতীয় পার্টির শীতবস্ত্র বিতরণ

ওসমান হারুনী,জামালপুরঃ
জামালপুরে ইসলামপুরে জাতীয় পার্টির উদ্যোগে ৪শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ।
শনিবার সকালে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে শীতবস্ত্র বিতরণের সময় জেলা যুব সংহতির আহবায়ক মিজানুর রহমান মিজান, ইসলামপুর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জুয়েল সরকারসহ উপজেলার  জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিতি ছিলেন।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে সব সময় চেষ্টা করি অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর। এবার শীত একটু আগেই এসেছে। তাই সাধারণ মানুষদের শীত নিবারণের সামান্য প্রয়াস এটি।দীর্ঘদিন ধরে এলাকার মানুষের যে কোন দূর্যোগে পাশে থাকার চেষ্টা করি। অসহায় মানুষদের পাশে আমি  আগেও ছিলাম,আগামীতেও থাকবো। বিশেষ করে আমি অসহায় ও সাধারণ মানুষের পাশে থাকতে পছন্দ করি।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের আস্থা আর ভালোবাসা নিয়ে রাজনীতি করে। দেশের মানুষ বলছে, জাতীয় পার্টির শাসনামলেই দেশের মানুষ ভালো ছিলেন। তাই তারা আগামীতে জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

comment / reply_from