• Thursday, 09 February 2023
ইটনায় নবাগত জেলা প্রশাসকের উন্মুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইটনায় নবাগত জেলা প্রশাসকের উন্মুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোজাহিদ সরকার, হাওরাঞ্চল:
 
কিশোরগঞ্জের ইটনা উপজেলায় আইন শৃঙ্খলা, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী জনসচেতনতা, বাল্য বিবাহ বন্ধকরণ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষা, স্বাস্থ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন অগ্রগতি ও কোভিট-১৯ এর মোকাবেলা ইত্যাদি বিষয়ে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমাণ্য ব্যক্তিবর্গের সাথে কিশোরগঞ্জ জেলার নবাগত মান্যবর জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ'র উন্মুক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
 
০৯ জানুয়ারি (সোমবার) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটেরিয়াম হল রুমে কুরআন তেলাওয়াতের মাধ্যমে উন্মুক্ত মতবিনিময় সভা শুরু হয়। 
 
তখন উপস্থিত ছিলেন এনডিসি সুশান্ত সিংহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, ইটনা থানা অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মোল্লা, রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ইসমাইল উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: অতিশ দাস রাজীব, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ঠাকুর সহ মুক্তিযোদ্ধাবৃন, বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের সদস্য বৃন্দ ও চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন এলাকা থেকে আগত গণ্যমান্য ব্যক্তিবর্গ।
 
বক্তব্য রাখেন মৃগা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দারুল ইসলাম, ধনপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রদীপ কুমার দাশ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ উজ্জল সাহা, উপজেলা সমবায় কর্মকর্তা মাহফুজুল আমিন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ঠাকুর, ইটনা থানা অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মোল্লা, উপজেলা সংবাদ কর্মী আজাদ হোসাইন বাহাদুল এবং মোজাহিদ সরকার সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
 
উন্নুক্ত মতবিনিময় সভায় বক্তারা বিভিন্ন ইউনিয়ন পরিষদের স্থায়ী কার্যালয় প্রয়োজন, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক শূন্যতা পূরণ, মাদকসহ সামাজিক সমস্যা ইত্যাদি বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ'র কাছে অনুরোধ করেন।
 
উন্মুক্ত বক্তব্য শোনার পর জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, আমি মহামান্য রাষ্ট্রপতির জন্মস্থান কিশোরগঞ্জে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়ে আনন্দিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সেবা প্রদানের জন্য আপনাদের কাছে ছুটে আসবো।

comment / reply_from