• Friday, 03 February 2023
ইটনায় ডিসি মোহাম্মদ শামীম আলম'র বিদায়ী মতবিনিময় সভা

ইটনায় ডিসি মোহাম্মদ শামীম আলম'র বিদায়ী মতবিনিময় সভা

মোজাহিদ সরকার‌‌‌, ইটনা, কিশোরগঞ্জ:
 
কিশোরগঞ্জের ইটনায় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এর বদলিজনিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ০৩ ডিসেম্বর (শনিবার) রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অডিটরিয়াম হল রুমে এ বিদায়ী মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
 
ইটনা উপজেলা নির্বাহী অফিসার নাফিসা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জে'র জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজের অধ্যক্ষ মো: ইসলাম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ অতিশ দাস রাজিব, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসমাইল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ঠাকুর,  ইটনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আহসান হাবিব,  ইটনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন ঠাকুর (খসরু), বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান , বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, ইউপি সদস্য, শিক্ষক, বিভিন্ন পেশাজীবি ও রাজনৈতিক সংঘটনের নেতৃবৃন্দ। 
 
বক্তারা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এর কিশোরগঞ্জ জেলায় তার কর্মময় সময়ে সবসময় হাওরকে প্রাধান্য দিয়ে তার কর্মপরিকল্পনা গ্রহনে  তাকে ধন্যবাদ জানান। জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, কিশোরগঞ্জের মানুষের বিশেষ করে হাওরের মানুষের আন্তরিকতা পূর্বের কোন কর্মকর্তা এখনো ভুলেনি, আমিও ভুলতে পারবো না। তার বিদায়ী সংবর্ধনায় উপস্থিত সকলকে কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন।
 
উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ইউপি চেয়ারম্যান, শিক্ষক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এর হাতে ক্রেস্ট তুলে দেন।
 

comment / reply_from