• Friday, 03 February 2023
আসছে সারা আলী খানের নতুন ‘মেট্রো ইনডিনো

আসছে সারা আলী খানের নতুন ‘মেট্রো ইনডিনো

কাজের চেয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া আর পোশাক নিয়েই আলোচনায় বেশি থাকেন অভিনেত্রী সারা আলী খান। ক্যারিয়ারে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও শীর্ষ সারির তকমা এখনও নামের সঙ্গে যুক্ত করতে পারেননি তিনি। তবে নিজেকে প্রমাণের চেষ্টায় কমতি রাখছেন না এই তারকা। সেই ধারাবাহিকতায় চলতি বছর ৩টি সিনেমার কাজ শেষ করলেন সারা। পাশাপাশি আরও একাধিক সিনেমার কাজ হাতে রয়েছে তার।

সেই জায়গা থেকে বলা চলে, ২০২২ সালটা তার জন্য বেশ কর্মমুখরই ছিল। চলতি বছরের শেষ সিনেমা হিসেবে সম্প্রতি ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান-এর শুটিং শেষ করেছেন তিনি। নিজের সকল কাজের আপডেট সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত শেয়ার করেন এই নায়িকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। নিজের তৃতীয় সিনেমার খবরটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা। র‌্যাপ-আপ কেকের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অবশেষে শুটিং প্যাকআপ। অ্যায় ওয়াতান মেরে ওয়াতান!’

সিনেমাটি প্রসঙ্গে সারা ভারতীয় গণমাধ্যমে আরও বলেন, প্রতিটি সিনেমায় নিজের সেরাটা দেওয়া চেষ্টা অব্যাহত রয়েছে। দর্শকরা ভালোবাসায় মুগ্ধ করছেন। আমার বিশ্বাস নতুন সিনেমাটিও প্রশংসা কুড়াবে। সিনেমাটিতে দারুণ কিছু চমক রয়েছে। পাশাপাশি আসছে বছরেও একাধিক আলোচিত সিনেমার অংশ হতে যাচ্ছি। চলতি বছরের চেয়ে আসছে বছর স্মরণীয় হবে আমার জন্য।

শিগগিরই সারা করণ জোহরের পরবর্তী সিনেমার কাজ শুরু করবেন। সিনেমাটিতে তাকে স্বাধীনতা সংগ্রামী ঊষা মেহতার ভূমিকায় দেখা যাওয়া কথা রয়েছে। এছাড়াও অনুরাগ বসু ও আদিত্য রায় কাপুরের সাথে সারা আলী খানের নতুন ‘মেট্রো ইনডিনো’র শুটিংও নতুন বছরে শুরু হবে।

 

comment / reply_from