• Friday, 03 February 2023

আসছে সানিয়া ও শোয়েবের ‘দ্য মির্জা মালিক শো’

আসছে সানিয়া ও শোয়েবের ‘দ্য মির্জা মালিক শো’

বিচ্ছেদ গুজবের মধ্যেই নিজেদের নতুন শো আনার ঘোষণা দিলেন ভারত এবং পাকিস্তানের দুই ক্রীড়াবিদ এবং জনপ্রিয় দম্পতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক। ওই শোয়ের নাম ‘দ্য মির্জা মালিক শো’। এটি শীঘ্রই পাকিস্তানি স্ট্রিমিং পরিষেবা উর্দুফ্লিক্সে প্রিমিয়ার হবে বলে জানা গেছে।

উর্দুফ্লিক্সের অফিশিয়াল অ্যাকাউন্টে শোটির খবর ও অনুষ্ঠানের পোস্টার শেয়ার করা হয়েছে।

সেখানে লেখা হয়েছে, ‘দ্য মির্জা মালিক শো’ খুব শীঘ্রই আসছে, শুধু উর্দুফ্লিক্সে।’ এরপরে দর্শকদের চ্যানেলটি সাবস্ক্রাইব করার অনুরোধ করা হয়। পোস্টটিতে সানিয়া মির্জােএবং শোয়েব মালিককেও মেনশন করেছে চ্যানেলটি।

এদিকে, এই তারকা দম্পতির বিচ্ছেদ নিয়ে অনলাইন এখন সরগরম রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে পড়েছে যে, সানিয়া ও শোয়েব বিবাহবিচ্ছেদ করেছেন। ভক্ত-অনুরাগীদের পাল্টাপাল্টি স্ট্যাটাসে অনলাইনে এখন সানিয়া ও শোয়েব বিচ্ছেদ সর্বাধিক আলোচনার বিষয়। পাকিস্তানি মডেল আয়েশা ওমরের সাথে শোয়েব মালিকের সম্পর্ক ছিল, এমন অভিযোগই এই দম্পতির বিচ্ছেদের মূল কারণ বলেও উল্লেখ করা হয়েছে অনেক প্রতিবেদনে।

এদিকে, পাকিস্তানি মিডিয়ার প্রতিবেদন অনুসারে, শোয়েব ও সানিয়া তাদের সম্পর্ক শেষ করার জন্য আইনি বৈধতার অপেক্ষা করছেন। এছাড়া, বেশ কিছু আইনি জটিলতা সম্পন্ন করলেই তাঁরা বিচ্ছেদের ঘোষণা দেবেন বলেও ধারণা করা হচ্ছে। তবে, জল্পনা-কল্পনা যা-ই হোক না কেন, তাদের ভক্তরা অবশ্যই ‘দ্য মির্জা মালিক শো’ দেখবেন, এমনটাই আশা করছেন ওই শোটির আয়োজকরা। সম্প্রতি, এই তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জনের কারণে শোটি আরও বেশি জনপ্রিয়তা পাবে বলেও ধারণা করছেন ভক্ত ও অনুরাগীরা।

জানা যায়, ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন ভারতের অন্যতম সেরা টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। তাঁদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে বলেও জানা গেছে। -সূত্র : দ্য ডেইলি স্টার

comment / reply_from