• Friday, 03 February 2023
আলোচিত মাদক ব্যবসায়ী দিলু'র এক বছরের কারাদণ্ড প্রদান

আলোচিত মাদক ব্যবসায়ী দিলু'র এক বছরের কারাদণ্ড প্রদান

মোজাহিদ সরকার, হাওরাঞ্চল প্রতিনিধি:
 
কিশোরগঞ্জের ইটনায় ভ্রাম্যমাণ আদালতে মোঃ দেলোয়ার হোসেন 'উরুফে দিলু' (৪২) নামে এক যুবককে ১বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার। 
 
২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে ভ্রাম্যমাণ আদালতে এই রায় দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তার। 
 
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন লংঘন করার অপরাধে দেলোয়ার হোসেনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে ০১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।
 
সাজাপ্রাপ্ত দেলোয়ার হোসেন দিলু(৪৫) উপজেলার মৃগা ইউনিয়নের আমীরগঞ্জ বাজারহাটি গ্রামের মৃত মেহের আলীর ছেলে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন ইটনা থানা পুলিশ।
 
স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ারার হোসেন দিলু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। দিলু একাধিক বার মাদকসহ পুলিশের কাছে আটক হয়েছিল। মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন দিলু গ্ৰেফতারে পর এলাকায় আনন্দ বিরাজ করছে। সচেতন নাগরিক সমাজ বলছে, মাদক যুবসমাজ কে নষ্ট করে দিচ্ছে, এইসব মাদক ব্যবসায়ী কে আটক করে শাস্তি দেওয়ায় প্রশংসা জানিয়েছে পুলিশ এবং প্রশাসনকে।
 
ইটনা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিসা আক্তার বলেন, গ্ৰেফতারকৃত আসামির বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন লংঘন করার অপরাধে ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে পাঠানো হয়েছে।

comment / reply_from