• Thursday, 09 February 2023
আ.লীগ গণতান্ত্রিক প্রক্রিয়াকে হত্যা করেছে:  খায়ের ভূঁইয়া

আ.লীগ গণতান্ত্রিক প্রক্রিয়াকে হত্যা করেছে: খায়ের ভূঁইয়া

মো.আরিফ হোসেন,লক্ষ্মীপুর থেকে :
বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া বলেছেন, ৯৬ সালে জামায়াতকে সঙ্গে নিয়েই আওয়ামী লীগ তত্ত্ববধায়ক সরকারের জন্য আন্দোলন করেছিল। আমরা তখন তাদের সিদ্ধান্ত মেনে নিয়েছিলাম। এখন তারাই বলছে তত্ত্বাবধায়ক সরকার দেওয়া হবে না। তারা বলছে শেখ হাসিনার অধীনেই নির্বাচন করতে হবে। কিন্তু তা কখনো সম্ভব নয়। গণতান্ত্রিক প্রক্রিয়াকে আওয়ামী লীগ হত্যা করেছে। দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। 
 
সোমবার (২ জানুয়ারি) দুপুরে ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের গোডাউন রোড এলাকার বাসভবন প্রাঙ্গণে জেলা ছাত্রদলের ব্যানারে এ আয়োজন করা হয়। এসময় নেতাকর্মীরা বিএনপির চেয়ারপারসন বেগম খালদা জিয়া ও বিএনপির নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির নিঃশর্ত মুক্তি চেয়ে বিভিন্ন স্লোগান দেন। 
 
তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা হচ্ছে গণতন্ত্র ও অর্থনৈতিক মুক্তি। কথা বলার স্বাধীনতা ছিল মুক্তিযুদ্ধের চেতনা। এখন সবকিছুই ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ। তারা ভুলেই গেছে মুক্তিযুদ্ধের বিষয়বস্তু। এখন তারাই মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে কথা বলে জনগণকে বিভ্রান্ত করছে। 
 
জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাছিবুর রহমান, বিনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, মাহবুবুর রহমান লিটন, অধ্যাপক নিজাম উদ্দিন, শাহ মোহাম্মদ এমরান ও কামরুজ্জামান সোহেল প্রমুখ।
 
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন, সাবেক যুবদল নেতা সাইফুল ইসলাম শাহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ

comment / reply_from