• Saturday, 04 February 2023
আর্জেন্টিনা সামর্থকদের মোটরসাইকেলে আনন্দ র‌্যালি

আর্জেন্টিনা সামর্থকদের মোটরসাইকেলে আনন্দ র‌্যালি

মইনুল হক মৃধা, রাজবাড়ীঃ রাজবাড়ীর গোয়ালন্দে আনন্দ উল্লাস করে মোটরসাইকেল শোডাউন করেছে আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকরা। এরই অংশ হিসেবে আর্জেন্টিনার সমর্থকরা প্রিয় দলের কোয়ার্টার ফাইনাল ম্যাচে জয়লাভ উপলক্ষে বাঁশির তালে তালে উল্লাস করে মোটরসাইকেল শোডাউন করেন।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনসার ক্লাব চত্বর থেকে শোডাউনটি বের করা হয়।
এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে দুই শতাধিক আর্জেন্টিনা সমর্থক তাদের প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউনে যোগ দেন। শোডাউনটিতে ছোট-বড় সব বয়সের ও নানা শ্রেণি-পেশার সমর্থকরা গায়ে জার্সি, হাতে বাংলাদেশের জাতীয় পতাকা ও আর্জেন্টিনার পতাকা নিয়ে অংশ নেন। শোডাউনটি শহরের প্রধান প্রধান সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়।

এসময় মেসি ভক্তদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। বাঁশির তালে মেতে ওঠেন তারা। এসময় এলাকার বাসা-বাড়ি, দোকান থেকে শিশুসহ বিভিন্ন বয়সের লোকজন তা উপভোগ করেন।

শোডাউনটির আয়োজক কমিটির অন্যতম সদস্য ও গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর মো. নাসির উদ্দিন রনি বলেন, বাংলাদেশের অধিকাংশ মানুষ আর্জেন্টিনা সমর্থন করে। আমি ম্যারাডোনার সময় থেকেই আর্জেন্টিনা ভক্ত তাই প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি করেছি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুবই স্পেশাল।

শোডাউনে থাকা আর্জেন্টিনার সামর্থক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আবির হোসেন রিদয় বলেন,
আর্জেন্টিনা আমাদের প্রিয় দল। এবারের কাতার বিশ্বকাপ ফুটবল আসরে চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা। ‘একটি দলে একজন স্টার থাকে কিন্তু এ দলে সকলে স্টার। ছোটবেলা থেকে এ দলটি সাপোর্ট করি। এ আসরে প্রতিটি খেলায় মাতিয়ে তুলেছে দলটি এবং বিশ্বকাপের ট্রফি মেসির হাতেই উঠবে।

অপর আরেক আর্জেন্টিনার সামর্থক ও পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহম্মেদ সজল বলেন, এবার আর্জেন্টিনা খুব ভালো খেলছে। মেসির হাতেই কাপটি উঠবে এমনটাই আশা সমর্থক হিসেবে।

comment / reply_from