• Friday, 03 February 2023
আর্জেন্টিনা বিশ্বকাপ টুর্নামেন্টের শিরোপা অর্জন করায় ধামরাইয়ে ২৬ ড্যাগ বিরিয়ানি সমর্থকদের মাঝে বিতরণ

আর্জেন্টিনা বিশ্বকাপ টুর্নামেন্টের শিরোপা অর্জন করায় ধামরাইয়ে ২৬ ড্যাগ বিরিয়ানি সমর্থকদের মাঝে বিতরণ

রনজিত কুমার পাল (বাবু)ধামরাই (ঢাকা) প্রতিনিধি : 
কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে ফাইনালে ফান্সকে ট্রাইব্রেকারে ৪-২ হারিয়ে  আর্জেন্টিনা বিশ্বকাপ জয় লাভ করে শিরোপা লাভ করায়  ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নে আর্জেন্টিনার সমর্থক ও অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মানছুর রহমানের উদ্যোগে আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের ভুড়িভোজের আয়োজন করা হয়। 
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর -২০২২) ভুড়িভোজের আয়োজন হিসেবে একটি গরু ও খাসি জবাই করে ২৬ ড্যাগ বিরিয়ানি রান্না করে আর্জেন্টিনা সমর্থকদের মাঝে পরিবেশন করা হয়। 

এ'আনন্দঘন উৎসবমূখর ভুড়িভোজ অনুষ্ঠান আর্জেন্টিনার সমর্থক ও ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ  মানছুর রহমান এর সভাপতিত্বে এ'সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান মোঃ  শাহ আলম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী  যুবলীগের সাধারন সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ খায়রুল ইসলাম,ধামরাই সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব প্রমুখ। 
 
এ'সময় উপস্থিত আর্জেন্টিনার সমর্থকরা বলেন দীর্ঘ তিন যুগ পর আর্জেন্টিনা মেসির নেতৃত্বে কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা অর্জন করায় আমরা খুবই আনন্দিত,উচ্ছ্বসিত ও তৃপ্ত।সেই সাথে মেসি বিশ্বকাপ টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় আমরা খুবই আনন্দিত।  মেসি ফুটবল ইতিহাসে অমরত্ব লাভ করবে। মেসি মেসি মেসি বলে শ্লোগান দিয়ে সবাই উচ্ছাস প্রকাশ করে। 

comment / reply_from