• Thursday, 09 February 2023
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে সারাদিন ফ্রি চা খাওয়াবেন  লিখন মন্ডল

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে সারাদিন ফ্রি চা খাওয়াবেন লিখন মন্ডল

মাসুদ রানা বাচ্চু ,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
 
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে সারাদিন ফ্রি চা খাওয়াবেন সিরাজগঞ্জের ছোনগাছার মেসিভক্ত লিখন মন্ডল  নামের এক চায়ের দোকানি।সিরাজগঞ্জ সদর উপজেলা ছোনগাছা ইউনিয়নর আমিন পুর মাছুয়া কান্দি বাজারের লিখন। তিনি  রোববার রাতে খেলা শুরুর আগেই তার টাইম লাইনে একটি ট্যাটাস দিয়ে এই ঘোষণা দেন।লিখন মন্ডল বলেন, আমি আর্জেন্টিনার সমর্থক।
 
যে দিনই আর্জেন্টিনার খেলা ছিল আমি জার্সি পরে খেলা দেখেছি। আর্জেন্টিনার বিজয়ে আমি ভিষণ খুশি। খেলা শুরুর আগেই আমি আমার ফেসবুকে পোস্ট দিয়ে ঘোষণা দিয়েছিলাম, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে বিনা পয়সায় সবাইকে চা খাওয়াব। তাই আজ আমার দোকনে সারাদিন সকলকে ফ্রি চা খাওয়াচ্ছি।
 
তিনি আরও বলেন, সকাল থেকে এ পযন্ত  সাত, আট শো লোক কে চা খাওয়ানো হয়েছে। বিভিন্ন এলাকা থেকে ভটভটি ও ট্রাক যোগে মেসি ভক্তরা আনন্দ মিছিল করে আসছে আমি তাদেরকে নামিয়ে এক কাপ চা খাওয়াচ্ছি। খাওয়াতে পেরে আমার খুব ভালো লাগছে। এলাকার বাসিন্দা বিপুল হোসেন,মাসুদ রানা সহ অনেকে  বলেন, লিখন মন্ডল বরাবরই আর্জেন্টিনার সমর্থক। যেদিন প্রিয় দলের খেলা থাকে, সেদিন সে খুব মানসিক অস্থিরতায় ভোগে।
 
আর্জেন্টিনার জয়ে আজ সে খুশি। আমাদেরকে ডেকে ডেকে চা খাওয়াচ্ছে। এ অবাক করা কান্ড দেখে ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আমি সকালে পরিষদে আসার পথে দেখি চায়ের দোকানে প্রচুর ভির পরে শুনতে পারি চায়ের দোকানদার না-কি আর্জেন্টিনা জয়ে সে ফ্রী চা খাওয়াচ্ছে। তিনি আরও বলেন, একজন মানুষ কতটুকু অন্ধ ভক্ত হলে এ কাজ করতে পারে।সে আর্জেন্টিনা দল কে কতটুকু ভালো বাসে তা প্রমান করে দিল।

comment / reply_from